সিংগাইরে মটর শ্রমিকলীগ নেতা নয়নের উদ্যোগে ২৫০ পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ

মিজানুর রহমান

মানিকগঞ্জের সিংগাইর উপজেলা মটর শ্রমিকলীগের আহ্বায়ক আকাশ আহমেদ নয়ন করোনার প্রভাবে লকডাউনে থাকা অসহায় প্রায় ২৫০ টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেছেন । গতকাল মঙ্গলবার বেলা দুপুর হতে রাত ৮ টায় সমাপ্ত দিয়ে পরদিন আজ বুধবার বিকালে তার নিজ এলাকা সিংগাইরের গাজিন্দাসহ আশপাশের লকডাউনে আটকে পড়া অসহায় এমন প্রায় ২৫০ টি পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরন করেন । খাদ্য সামগ্রীর মধ্যে ছিল, ৫ কেজি চাল, ১ কেজি করে আলু ও পেয়াজ ছাড়াও আধা কেজি করে ডাল । গাজিন্দা গ্রামের অভাবগ্রস্থ এক ব্যক্তি নাম প্রকাশ না করার শর্তে বলেন, নয়ন চাচা আমাদের লেইগা যা করলো তা মেম্বারও করে নাই, আল্লাহ্ ওরে বালা রাহুক এই দোয়া করি ।
আকাশ আহমেদ নয়ন বলেন, দেশের এ দুর্দিনে অসহায়দের পাশে থাকা সবারই নৈতিক ও মানবিক দায়িত্ব । আমিও আমার দায়িত্ব পালন করেছি মাত্র । এভাবে সমাজের বিত্তবানেরা এগিয়ে এসে অসহায়দের সাহায্য করতে আহ্বান জানান এই নেতা । সিংগাইর উপজেলা আ’লীগের যুগ্ম সম্পাদক ভিপি শহিদুর রহমান এমন জনহিতকর কাজে সন্তুষ্টি প্রকাশ করে বলেন । সিংগাইর ও হরিরামপুরের নিজ দলের সচ্ছল নেতাকর্মী ছাড়াও সমাজের বিত্তবানদের এ দুর্দুিনে অসহায়দের পাশে থাকতে আহববান করেছেন আমাদের প্রাণপ্রিয় নেত্রী এমপি কন্ঠশিল্পী মমতাজ বেগম ।

ইরান উত্তেজনা বাড়াতে চায় না, পুতিনকে টেলিফোনে রাইসি

ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি টেলিফোনে রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের সঙ্গে কথা বলেছেন। আলাপে রাইসি বলেছেন, ইসরায়েলের ওপর তেহরানের হামলা ছিল...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x