সিংগাইরে মধুমতি ব্যাংকের নতুন শাখার উদ্ভোধন

মিজানুর রহমান

 

মানিকগঞ্জের সিংগাইরে মধুমতি ব্যাংকের নতুন শাখার উদ্ভোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে । আজ সকাল ১১ টার দিকে সিংগাইর উপজেলা চত্তরে প্রধান অতিথি স্বাস্থ ও পরিবার কল্যাণমন্ত্রী জাহিদ মালেক স্বপন এ ব্যাংকের শুভ উদ্ভোধন ঘোষণা করেন ।
মধুমতি ব্যাংকের চেয়ারম্যান হুমায়ুন কবিরের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মধুমতি ব্যাংকের ভাইস চেয়ারম্যান শেখ সালাউদ্দিন এমপি, নির্বাহী পরিচারক ও ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নুর তাপস, মানিকগঞ্জ- ২ আসনের সংসদ সদস্য কন্ঠশিল্পী মমতাজ বেগম, টাঙ্গাইল ৬ আসনের সাংসদ আহসানুল ইসলাম টিটু, ব্যাংকের ঝুঁকি ব্যাবস্থাপনা কমিটির চেয়ারম্যান মোস্তফা কামাল এবং ব্যাবস্থাপনা পরিচারক আব্দুল মান্নান খাঁন । সিংগাইর উপজেলা আ’লীগের যুগ্ম সম্পাদক ভিপি শহিদুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মানিকগঞ্জ জেলা প্রশাসক এস এম ফেরদৌস, পুলিশ সুপার রিফাত রহমান শামীম, জেলা আ’লীগের সভাপতি গোলাম মহিউদ্দিন, সম্পাদক আব্দুস সালাম পিপি, সহ সভাপতি আব্দুল মজিদ ফটো, সিংগাইর উপজেলা চেয়ারম্যান মুশফিকুর রহমান খান হান্নান ।
এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান ইঞ্জি, রবিউল আলম উজ্জল, আ’লীগের সম্পাদক আব্দুল মাজেদ খান, যুগ্ম সম্পাদক ছায়েদুল ইসলাম, যুবলীগ সভাপতি তমিজউদ্দিন, সম্পাদক রমিজউদ্দিন, ছাত্রলীগ সভাপতি সাহিনুর রহমান, সম্পাদক ফারুক হোসেন মিরু, সেচ্ছাসেবকলীগ সভাপতি উবায়েদুর রহমান, মটর শ্রমিকলীগের আহবায়ক আকাশ আহমেদ নয়ন প্রমুখ ।

চীনকে চারিদিক থেকে ঘিরে ধরে তৈরি হচ্ছে আমেরিকান সামরিক ঘাঁটির মালা

মার্কিন যুক্তরাষ্ট্র এবং ফিলিপাইন একটি নতুন সামরিক চুক্তিতে সই করেছে। চুক্তির মূল বিষয় হলো, ফিলিপাইনের চারটি সামরিক ঘাঁটি থেকে যুক্তরাষ্ট্র...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x