সিংগাইরে মাধ্যমিক শিক্ষক সমিতির খাদ্য সহায়তা

মিজানুর রহমান

সিংগাইরে উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির অর্থায়নে দিনমজুর, রিক্সাচালক ও নিম্ন আয়ের অসহায় শিক্ষার্থীর অভিভাবকদের মাঝে খাদ্য সামগ্রী সহায়তা করা হয়েছে । মঙ্গলবার বেলা ১০ টার দিকে সিংগাইর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়েরর মাঠ চত্তরে অসহায় অভিভাবকদের প্রতিনিধি হিসেবে বিভিন্ন স্কুলের শিক্ষকদের হাতে এ খাদ্য সহায়তা প্রদান করা হয় । এসময় পুরো উপজেলার প্রত্যন্ত এলাকার চিহ্নিত দরিদ্র এমন ৪৫০ জন পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী পৌছে দেয়া হবে । খাদ্য সামগ্রীর মধ্যে ছিল ৬ কেজি চাল, ২ কেজি তেল, ২ কেজি আলু ও ১ কেজি করে পেয়াজ দেয়া হয় ।
সিংগাইর উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি আকরাম হোসাইন বলেন, করোনা ভাইরাসের প্রভাবে আমাদের কোমলমতী বহু শিক্ষার্থীদের দরিদ্র অভিভাবকরা এখন বেশ অসহায় । সামাজিক ও মানবিক মূল্যবোধ থেকেই আমরা এ উদ্যোগ গ্রহণ করেছি । তিনি আরো বলেন, এভাবে বিভিন্ন প্রতিষ্ঠান জাতির সংকটে সহযোগীতায় এগিয়ে আসা দরকার । এখনই সুযোগ মানুষের সেবা করার ।

রৌমারীতে সিএনজি স্ট্যান্ডে চাঁদা আদায়কে কেন্দ্র করে দু‘গ্রুপে মধ্যে সংঘর্ষ ও ধাওয়া পাল্টাধাওয়া

রৌমারী সিএনজি স্ট্যান্ডে চাঁদাবাজি বন্ধের পর থেকে দখলবাজদের উৎপাত বেড়ে যায়। অবশেষে চাঁদা আদায়কে কেন্দ্র করে দু‘গ্রুপের মধ্যে সংঘর্ষ ও...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x