সিংগাইরে সড়ক দূর্ঘটনায়আপন ২ বোননিহত

মিজানুর রহমান:

মানিকগঞ্জের সিংগাইরে সড়ক দূর্ঘটনায় একই পরিবারের আপন ২ বোন নিহত হয়েছে। আজ বৃহস্পতিবার (১১ জুন) বেলা ২ টা ৩০ মিনিটের দিকে হেমায়েতপুর-সিংগাইর ভায়া মানিকগঞ্জ আঞ্চলিক মহাসড়কের বাস্তা-গাজিন্দা মাদ্রাসার নিকটে ঢাকা গামী একটি পিকআপ ভ্যান( ঢাকা মেট্রো-ন, ১৩-৬৫৭২) নিয়ন্ত্রণ হারিয়ে সূবর্না (১০) ও ঈশা (০২) নামের আপন ২ বোনের উপর দিয়ে পতিত হয়। এতে ঘটনা স্থলেই বড় বোন সূবর্না নিহত হয় এবং ১ ঘন্টার ব্যবধানে ছোট বোন ঈশার মৃত্যু হয় হাসপাতালে।নিহতরা স্থানীয় পশ্চিম বাস্তাগ্রামের দরিদ্র রিক্সা চালক ইসরাফিলের কন্যা। এ ঘটনার পর হতে ঘাতক পিকআপ ভ্যানচালক ও তার সহকারি পলাতক রয়েছে।
নিহতের স্বজন ও স্থানীয়রা জানান, নিহত ২ বোনকে বাড়ির সামনে মেইন রোডের পাশে দাড়করে রেখে মা সুমি আক্তার (৩০) মোবাইলে ফ্লেক্সিলোড করার জন্য পার্শ্ববর্তী দোকানে যান। এ সময় ঢাকা গামীএকটি পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে ঐ শিশু দুটিকে চাপা দেয়। এতে ঘটনা স্থলেই বড় বোন সূবর্না নিহত হয়এবং ছোট বোন ঈশাকে ঢাকার সাভারের এনাম মেডিকেল কলেজে ভর্তি করলে সেখানকার কর্তব্যরত চিকিৎক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধারকরে ময়না তদন্তের জন্য মানিকগঞ্জেপাঠানোর পক্রিয়াক রছে এ রিপোর্ট লেখা পর্যন্ত।
এ বিষয়ে সিংগাইর সদর সার্কেলএএসপিআলমগীর হোসেন (পিপিএম) এ প্রতিবেককে জানান, এ খবর শোনামা ত্রঘটনা স্থলে দ্রুতপুলিশ পাঠানো হয়েছে। দূর্ঘটনায় পতিত পিকআপ ভ্যানটি জব্দকরা হয়েছে। নিহত দ্বয়ের বাবা ইসরাফিল বাদী হয়ে থানা য়মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
উল্লেখ্য, দরিদ্র রিক্সাচালক ইসরাফিলের পরিবারে এ দুটি মেয়েই ছিল সম্বল। তাদের নিহতের ঘটনায় পুরোপরিবারে চলছে শোকের মাতম। নিহত পরিবারের স্বজন ও এলাকা বাসি ঘাতক পিকআপ ভ্যানচালক ও তার সহকারির দৃষ্টান্তমূলক শাস্তি ও ক্ষতিপূরণের দাবি করছেন সংশ্লিষ্টকর্তপক্ষের নিকট।

 

আজ কোনো অভিযোগ নাই, অনুযোগও নাই : বিদায়ী আইজিপি

পুলিশের বিদায়ী মহাপরিদর্শক বেনজীর আহমেদ বলেছেন, ‘যারা আমাকে নষ্ট রাজনীতির দুষ্ট চর্চায় তাদের বিপক্ষে আবিষ্কার করেছেন, আমার বিরুদ্ধে নানা সময়ে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মাে: আবু জাফর সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x