সিলেট সৎ মা ও বোনকে কুপিয়ে হত্যা

সিলেট নগরীতে সৎ মা ও বোনকে কুপিয়ে হত্যা করেছে এক যুবক। এ ঘটনায় অভিযুক্ত আবাদ হোসেনকে পুলিশ আটক করেছে। বৃহস্পতিবার দিবাগত রাত ১২টার দিকে সিলেট মহানগরের শাহপরান থানাধীন বিআইডিসি এলাকার মীর মহল্লায় এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন-রুবিয়া বেগম (৩০) ও তার মেয়ে মাহা (৯)। এই ঘটনায় গুরুতর আহত হয়েছেন রুবিয়ার ছেলে তাহসান (৭)। পারিবারিক বিরোধের জের ধরে এই ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার মধ্যরাতে আবাদ হোসেন ছুরি দিয়ে তার সৎ মা ও ভাই-বোনকে কোপাতে থাকে। এতে ঘটনাস্থলেই মা ও বোন মারা যান। আশঙ্কাজনক অবস্থায় নিহত রুবিয়ার ছেলে তাহসনাকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শাহপরান থানার ওসি সৈয়দ আনিসুর রহমান বলেন, ‘অভিযুক্ত যুবকে আটক করা হয়েছে। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।’

বিভিন্ন স্থানে বিদ্যুৎ আসতে শুরু করেছে

জাতীয় গ্রিডে বিপর্যয়ের পর বিকেল সাড়ে ৫টা থেকে রাজধানীর কিছু এলাকায় বিদ্যুৎ সরবারহ চালু হয়েছে। ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানির ব্যবস্থাপনা...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মাে: আবু জাফর সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x