সুবিধাবঞ্চিত শিশুদের পাশে ইবি’র সিআরসি

সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে শিক্ষা উপকরণ ও কম্বল বিতরণ করেছে ‘কাম ফর রোড চাইল্ড’ (সি আর সি) ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা। বুধবার বেলা ১১ টায় ক্যাম্পাস পাশ্ববর্তী কদমদী গ্রামে প্রায় ২০ জন সুবিধাবঞ্চিত শিশুর মাঝে শিক্ষা উপকরণ ও কম্বল বিতরণ করে তারা।
এসময় উপস্থিত ছিলেন সি আর সি কেন্দ্রীয় শাখার সাংস্কৃতি বিষয়ক সম্পাদক সাজ্জাদ হোসেন, ইবি শাখার সভাপতি ইমদাদ হোসেন, সাধারণ সম্পাদক সাফায়েত হোসেন। এছাড়াও প্রচার সম্পাদক ফারুক হোসেন, নারী বিষয়ক সম্পাদক আফসানা আক্তার, কেন্দ্রীয় স্বাস্থ্য বিষয়ক সম্পাদক নাহিদ হাসান রিয়ান সহ সিআরসি’র অন্য সদস্যারা আরো উপস্থিত ছিলেন।
এবিষয়ে ইবি শাখার সভাপতি ইমদাদ হোসেন বলেন, ‘খুব দ্রুত আমরা ইবিতে ফ্রি টিচিং হোম খুলবো। যেখানে সুবিধাবঞ্চিত শিশুদের বিনা মূল্যে শিক্ষা প্রদান করা হবে।  এছাড়াও প্রতি মাসে তাদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করবে সি আর সি।’
উল্লেখ্য, ‘থেকে একসাথে যুক্ত, করবো পৃথিবী পথশিশু মুক্ত’ স্লোগানকে সামনে রেখে ২০১৬ সাল থেকে ইবিতে সিআরসি’র কার্যক্রম শুরু হয়। পথশিশু ও সুবিধাবঞ্চিত শিশুদের মৌলিক অধিকার প্রতিষ্ঠায় নানা কার্যক্রম চালিয়ে আসছে সংগঠনটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *