সেনাবাহিনীর একটি গাড়ি দুর্ঘটনার শিকার আহত২১নিহত ১

অনলাইন ডেস্ক

রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের সামনে দুর্ঘটনার শিকার হয়েছে সেনাবাহিনীর একটি গাড়ি। এতে অতন্ত ২১ জন  সদস্য আহত হয়েছে। এর মধ্যে ১ সেনা সদস্য নিহত হয়েছেন বলে জানা গেছেস্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুরে সেনাবাহিনীর গাড়িটি নিয়ে টহল দিচ্ছিলেন সেনাসদস্যরা। কিন্তু রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের সামনে দিয়ে গাড়ি যাওয়ার সময় একটি বাচ্চা ছেলে বাইসাইকেল নিয়ে গাড়িটির সামনে পড়ে যায়। এ সময় তাকে বাঁচাতে গিয়ে রাস্তার ডিভাইডারের লেগে সেনাবাহিনী গাড়িটি উল্টে যায়। এ সময় ২১জন সেনা সদস্য আহত হন। পরে তাদের উদ্ধার করে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় একজন সেনা সদস্য মারা যান।

শেরে বাংলানগর থানার ওসি জানে আলম মুনশি জানান, খবর পেয়ে ঘটনারস্থালে গিয়ে দেখি সেনাবাহিনীর গাড়িটি রাস্তার ডিভাইডারের উপর উঠে গেছে। তবে কীভাবে ঘটনাটি ঘটেছে, সেসব কিছু আমাদের জানানো হয়নি। পরে সেনাবাহিনীর রেকার দিয়ে গাড়িটি উদ্ধার করা হয় এবং আহতদের সিএমএইচে নেওয়া হয়।ওসি বলেন, তবে দুর্ঘটনায় একজন মারা গেছেন বলে জানতে পেরেছি। তবে আর বেশি কিছু বলতে পারব না। বিস্তারিত তথ্য আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর বলেছে, এ বিষয়ে তারা পরে বিস্তারিত জানাবে।

 

 

 

 

পুঁজিবাজারে ক্রেতাশূন্য ১৬৮ কোম্পানির শেয়ার

পুঁজিবাজারে তালিকাভুক্ত ১৬৮ কোম্পানির শেয়ার কেনার প্রতি আগ্রহ হারিয়েছেন বিনিয়োগকারীদের। বুধবার (২৮ সেপ্টেম্বর) লেনদেন শুরুর পর ক্রেতা থাকলেও ধীরে ধীরে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মাে: আবু জাফর সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x