স্বাধীন বাংলা গার্মেন্টস শ্রমিক কর্মচারী ফেডারেশনের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ,

শাকিল আহমেদ।

আশুলিয়ায় চাকরীচ্যুত শ্রমিকদের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ,শনিবার আশুলিয়া ইউনিক স্বাধীন বাংলা গার্মেন্টস শ্রমিক কর্মচারী ফেডারেশনের পক্ষ থেকে চাকরীচ্যুত ,অসহায় শ্রমিকদের ত্রাণ বিতরণ করেন।করোনা ভাইরাস সংক্রমণ সারা বাংলাদেশে লকডাউন বন্ধ করে দেয়া হয়েছে গণপরিবহন , মিল কারখানা সহ সকল কর্মক্ষেত্র এর প্রভাব পড়েছে দুস্থ অসহায় কর্মহীন মানুষের মধ্যে। শ্রমিকদের উপর আজ কর্মহীন শ্রমিকদের কথা চিন্তা করে এই সমস্ত অসহায়-দুস্থ শ্রমিকদের উপলক্ষে ,আশুলিয়া স্বনির্ভর ধামসোনা ইউনিয়নের সুযোগ্য মোঃ চেয়ারম্যান সাইফুল ইসলামের অর্থায়নে ও স্বাধীন বাংলা গার্মেন্টস শ্রমিক কর্মচারী ফেডারেশনের উদ্যোগে সামাজিক দূরত্ব বজায় রেখে আশুলিয়ার ইউনিক এলাকায় শ্রমিকদের মাঝে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। উক্ত ত্রাণসামগ্রী মধ্যে ছিল ১০ কেজি চাল, দুই কেজি আলু , এক কেজি ডাউল, ও হাফ কেজি সরিষার তৈল , বিতরণ করা হয় । এব্যাপারে স্বাধীন বাংলা গার্মেন্টস শ্রমিক কর্মচারী ফেডারেশনের সহ-সভাপতি আল কামরান ও যুগ্ম সাধারণ সম্পাদক শাকিল আহমেদ, বলেন স্বনির্ভর ধামসোনা ইউনিয়ন এর সুযোগ্য চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলামের অর্থায়নে যে ত্রাণ সামগ্রী বিতরণ করে আমি অনেক আনন্দিত । এবং আমরা শ্রমজীবী খেটে খাওয়া সকল মানুষের মধাপে ধাপে সকল সংগঠনের নেতাকর্মী নিয়ে এই ত্রাণ বিতরণ অব্যাহত রাখব ইনশাআল্লাহ । এছাড়া সরকারের নির্দেশনা অনুযায়ী সাধারণ মানুষেরা যেন ঘরে থাকেন এবং করোনা ভাইরাস সম্পর্কে সচেতন থাকেন এজন্য সবার প্রতি অনুরোধ রইলো। এসময় ত্রাণ বিতরণ কালে উপস্থিত ছিলেন আকবর হোসেন মৃধা সভাপতি জাতীয় শ্রমিক লীগ আশুলিয়া আঞ্চলিক কমিটি, লায়ন মোহাম্মদ ইমাম সাধারণ সম্পাদক জাতীয় শ্রমিক লীগ আশুলিয়া আঞ্চলিক কমিটি, সারোয়ার হোসেন সহ-সভাপতি জাতীয় শ্রমিক লীগ আশুলিয়া আঞ্চলিক কমিটি ,স্বাধীন বাংলা গার্মেন্টস শ্রমিক কর্মচারী ফেডারেশনের অর্থ সম্পাদক শাহজালাল, প্রচার সম্পাদক ,শাহাদাত সরকার, উল্লেখযোগ্য সাভার আশুলিয়া ২৫ টি শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ ।

রাণীশংকৈলে দিনব্যাপি প্রাণিসম্পদ প্রদর্শনীর মেলার উদ্বোধন

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে দিনব্যাপি প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা -২০২৪ খিস্টাব্দের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার(১৮এপ্রিল) সকালে কেন্দ্রীয় স্কুল মাঠে প্রাণিসম্পদ অধিদপ্তর ও ভেটেরিনারি...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x