স্বাস্থ্যবিধি মেনে ঈদুল আযহা উদযাপনের আহবান জানালেন : ওমর সজিব

আশুলিয়া প্রতিনিধিঃ

সারা দেশে বন্যা আর করোনার মাঝেই মুসলিম জাহানের বৃহৎ উৎসব পবিত্র ঈদুল আযহা আমাদের দুয়ারে স্বমাগত ।কিন্তু সারা বিশ্বের মানুষ এখন যুদ্ধের ময়দানে, আমাদের যুদ্ধ করোনা ভাইরাস (কোভিট-১৯) নামক এক ঘাতকের বিরুদ্ধে। বিশ্ব স্বাস্থ্য সংস্থার স্বাস্থ্যবিধি মোতাবেক করমর্দন আলিঙ্গন কোলাকুলি ও গণ জামায়েতের উপর নিষেধাজ্ঞা রয়েছে আর তাই নিরাপদে পরিবারবর্গের সাথে এবারের ঈদুল আযহা উদযাপনের জন্য স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানালেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান( এমপি ঢাকা-১৯) এর অত্যান্ত আস্থাভাজন, অত্র এলাকার বিশিষ্ট ব্যবসায়ী মরহুম হাসেম মিয়ার সুযোগ্য সন্তান আসন্ন ইউপি নির্বাচনে ধামসোনা ইউপির ৬নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী কণ্ঠশিল্পী ওমর আলী সজীব ।

জানাযায় করোনা ভাইরাসের কারণে লগডাউন চলাকালে ৬নং ওয়ার্ডের বসবাসরত অসহায় দুস্থ,কর্মহীন, প্রতিবন্ধীদের ঘরে ঘরে খাদ্য ও নগদ অর্থ সহয়তা প্রদান করেন তিনি । এছাড়াও নিজ উদ্যােগে ৬নং ওয়ার্ডের ভাদাইল টু ইপিজেড সড়কের বেশ কয়েকটি স্থান সংস্কার করেন।  নানা রকম জনবান্ধব কর্মকান্ডের কারণে অত্র এলাকার মানুষের কাছে তিনি জনপ্রিয় একজন ব্যাক্তিত্বে পরিনত হয়েছেন।তিনি  ধামসোনা ইউনিয়নের ৬নং ওয়ার্ডে বসবাসরত জনসাধারণের উদ্দেশ্যে বলেন, আসুন আমরা এবারের ঈদুল আযহায় স্বাস্থ্যবিধি মেনে ঈদের জামায়াত ও পশু কুরবাবী করি এবং কুরবানীর পর পশুর বর্জ্য নিদৃষ্ট স্থানে ফেলী। মনের পশুকে কুরবানী দিয়ে প্রকৃত কুরবানীর স্বার্থকতা অনুধাবন করার চেষ্টা করি।

আমাদের সাধ্যমতো বন্যার্ত আর অভাবগ্রস্ত মানুষ গুলোর পাশে দাড়াই। এ সময় তিনি ধনবান ও শ্রমিক ভাই বোনদের প্রতি উদাত্ত আহবান জানিয়ে বলেন, আপনাদের ঈদের বাজেট সীমিত করে গরিব অসহায়দের যতটুকু সম্ভব সহয়তা দিতে চেষ্টাকরুন। করোনা ভাইরাস থেকে বাচাঁতে স্বাস্থ্যবিধি মেনে চলুন। রসনার তৃপ্তির জন্য বাড়ি বাড়ি ভুড়িভোজ থেকে বিরত থাকুন। নিজের ঘরেই সাধ্যমত খাবারের আয়োজন করুন। সবাই ভাল থাকুন সুস্থ্য থাকুন এবং আসন্ন ধামসোনা ইউপি নির্বাচনে ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য হিসেবে আমাকে আপনাদের মূল্যবান রায় দিয়ে অত্র এলাকার সার্বিক উন্নয়নের সুযোগ দিন।

গোলাপবাগ মাঠে জড়ো হচ্ছেন বিএনপি নেতা-কর্মীরা

রাজধানীর নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ের পরিবর্তে সায়েদাবাদ বাসটার্মিনালের কাছে গোলাপবাগ মাঠে হচ্ছে ১০ ডিসেম্বর বিএনপির বিভাগীয় গণসমাবেশ। বিএনপির স্থায়ী কমিটির সদস্য...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x