স্বেচ্ছাসেবক লীগের আশুলিয়া থানা কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক সুমন মীর

মোঃ ওবায়দুল হক রিপন মিয়া,আশুলিয়া :

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আশুলিয়া থানা কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদকের দায়ীত্ব পেলেন সুমন হোসেন মীর।
এর আগে সংগঠন বিরোধী কর্মকান্ডের কারনে আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সিকদারকে কমিটি থেকে বহিষ্কার করা হয় ,ফলে পদটি খালি থাকায় এর বেশ কিছুদিন পর অনেক যাচাই-বাচাই শেষে এবং সাংগঠনিক কাজে গতিশীল রাখতে গত ২৫ শে মার্চ সুমন হোসেন মীরকে উক্ত পদে স্থলাভিত্তিক করা হয়।

বিষয়টি নিশ্চিত করেন আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. শহিদুল্লাহ মুন্সি এবং সাধারণ সম্পাদক আব্দুল খালেক মোল্লা।

এবিষয়ে শহিদুল্লাহ মুন্সি কাছে জানতে চাইলে শহিদুল্লা মুন্সি বলেন,সংগঠন বিরোধী কর্মকান্ডে লিপ্ত হওয়ায় আগের যুগ্ম-সাধারণ সম্পাদকে বহিষ্কার করা হয়েছিল। ফলে পদটি দীর্ঘদিন শূণ্য থাকায় এবং সংগঠন পরিচালনার স্বার্থে কর্মী বান্ধব,নির্ভিক,ন্যায় নীতিবান এবং নিষ্ঠাবান,পরিক্ষিত বঙ্গবন্ধুর সৈনিক ও আওয়ামী পরিবারের সন্তান সুমন হোসেন মীরকে ২৫ শে মার্চ আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-সাধারণ সম্পাদকের দায়ীত্ব দেওয়া হয়।

সুমন হোসেন মীর বলেন,আমি আনন্দিত আমাকে দলের এমন গুরুত্বপূর্ণ দায়ীত্ব দেওয়ায়।আমার জন্য সবাই দোয়া করবেন,আমি যেন আমার দায়ীত্ব সঠিক ভাবে পালন করতে পারি সেই সাথে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা এবং কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগসহ জেলা ও থানা কমিটির সভাপতি-সাধারণ সম্পাদককে জানাই আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা।

পুঁজিবাজারে ক্রেতাশূন্য ১৬৮ কোম্পানির শেয়ার

পুঁজিবাজারে তালিকাভুক্ত ১৬৮ কোম্পানির শেয়ার কেনার প্রতি আগ্রহ হারিয়েছেন বিনিয়োগকারীদের। বুধবার (২৮ সেপ্টেম্বর) লেনদেন শুরুর পর ক্রেতা থাকলেও ধীরে ধীরে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মাে: আবু জাফর সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x