স্বেচ্ছাসেবক লীগ নেতার নামে ফেক আইডিআশুলিয়া থানায় জিডি

আশুলিয়া প্রতিনিধি :
ঢাকা জেলা উত্তর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক শেখ মোহাম্মদ উজ্জ্বল নাম বা ছবি ব্যবহার করে কে বা কারা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক আইডি খুলে তার সুনাম ক্ষুন্ন করার চেষ্টা করে আসছে এবং তার নামে নানা রকম কুৎসা রটাচগচ্ছে ।  বিষয়টি বুঝতে পেরে তিনি আশুলিয়া থানায় সোমবার(৩০শে মার্চ) দুপুরে  একটি সাধারণ ডায়েরি করেন।
FB_IMG_15856321568045477%257E2
জিডিতে তিনি উল্লেখ করেন, গত কয়েকদিন ধরে কিছু কতিপয় ব্যক্তি আমার সুনাম ক্ষুন্ন করার লক্ষ্যে ,আমার নাম ও ছবি ব্যবহার করে কে বা কারা কিছু ফেইক ফেসবুক আইডি খুলেছে। আমরা উজ্জ্বল লীগ, উজ্জ্বল লীগ, এঞ্জেল অর্পা, মন পাখি সহ একাধিক ফেসবুক আইডি খুলে বিভিন্ন, অপ্রীতিকর পোস্টসহ আজেবাজে কমেন্ট, ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছে।
এ প্রসঙ্গে ঢাকা জেলা উত্তর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক শেখ মোহাম্মদ উজ্জ্বল জানান,  অজ্ঞাতপরিচয় ব্যক্তিরা আমার রাজনৈতিক ব্যক্তিত্ব এবং ব্যবসায়িক ইমেজ নষ্ট করার অপচেষ্টা চালাচ্ছে। এতে আমার ব্যবসায়ী ও রাজনৈতিক সুনাম ক্ষুন্ন হওয়ার সম্ভাবনা রয়েছে। আমার রাজনৈতিক ব্যক্তিত্ব ও ব্যবসায়িক সুনাম রক্ষার্থে আমি আশুলিয়া থানায় একটি ডায়েরি করেছি।
এ ব্যপারে আশুলিয়া থানার এসআই সেলিম রেজা বলেন,অতি দ্রুত আমরা বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করব ।

ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং কোর্স তিন বছর হওয়াই যৌক্তিক: শিক্ষামন্ত্রী

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং কোর্স তিন বছর হওয়াই যৌক্তিক। শনিবার (১৩ আগস্ট) জাতীয় শোক দিবস উপলক্ষে শিশু...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মাে: আবু জাফর সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x