হবু বউ পছন্দ না হওয়ার কারণে পলাশবাড়ী সোনালী ব্যাংকের সিনিয়র অফিসারের আত্মগোপন : সাত দিন পর উদ্ধার

আলমগীর ইসলামঃ

এক সপ্তাহ রহস্যজনক ভাবে আত্মগোপন করে থাকা গাইবান্ধা জেলার পলাশবাড়ী সোনালী ব্যাংকের সিনিয়র অফিসার আবু সুফিয়ানকে ৩০শে জুন রাতে ঢাকা থেকে খুঁজে পেয়েছে পুলিশ। বউ পছন্দ হয়নি বলে-স্ব-ইচ্ছায় আত্মগোপন করেছিলেন বলে পুলিশের কাছে জানিয়েছেন তিনি।

পলাশবাড়ী উপজেলার রামকৃষ্ণপুর গ্রামের বাসিন্দা। সোনালী ব্যাংক পলাশবাড়ী শাখার সিনিয়র অফিসার আবু সুফিয়ানের পারিবারিক ভাবে গাইবান্ধায় এক মেয়ের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ করার দিন তারিখ ধার্য্য করা হয়। কিন্তু তার হবু স্ত্রী পছন্দ না হওয়ায় বিয়ের মার্কেটিং করার কথা বলে তিনি আত্মগোপনে চলে যান। তিনি একটি মাইক্রোবাস ভাড়া করে ঢাকার আদাবরের ৩১ নম্বর বাড়ি ভাড়া নিয়ে স্বেচ্ছায় আত্বগোপন করেন।

এব্যাপারে নিখোঁজের স্বজনরা পলাশবাড়ি থানায় জিডি করে। গাইবান্ধার পুলিশ গোপনে বিষয়টি মোবাইল ট্রাকিং করে তার সন্ধান বের করেন এবং তাঁকে আত্মগোপনে থাকা অবস্থায় উদ্ধার করে গাইবান্ধায় নিয়ে আসেন।

এঘটনায় আজ দুপুরে পুলিশ সুপার তৌহিদুর রহমান প্রেস ব্রিফিং করে ঘটনার বর্ণনা দেন এবং আবু সুফিয়ানকে তার পিতা-মাতার কাছে হস্তান্তর করেন।

এমতবস্থায়, নিখোঁজ ব্যাংক কর্মকর্তা আবু সুফিয়ান সরকারের সন্ধান চেয়ে পলাশবাড়ী প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে আইন শৃংখলা বাহিনীর সার্বিক সহযোগীতা কামনা করে পিতা আবুল কাশেম সরকার ও মাতা সাহেদা বেগম।

পুঁজিবাজারে ক্রেতাশূন্য ১৬৮ কোম্পানির শেয়ার

পুঁজিবাজারে তালিকাভুক্ত ১৬৮ কোম্পানির শেয়ার কেনার প্রতি আগ্রহ হারিয়েছেন বিনিয়োগকারীদের। বুধবার (২৮ সেপ্টেম্বর) লেনদেন শুরুর পর ক্রেতা থাকলেও ধীরে ধীরে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মাে: আবু জাফর সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x