হলিউড ক্লাবে অভিষেক হতে চলেছে আলিয়া ভাট!

লাইফস্টাইল

বর্তমানে বলিউডের অন্যতম সেরা অভিনেত্রী আলিয়া ভাট। অভিনয়দক্ষতা দিয়ে এরই মধ্যে অসংখ্য অনুরাগীর মন জয় করেছেন তিনি। পত্রপত্রিকার খবর, এবার হলিউডে পদার্পণ করতে যাচ্ছেন এ অভিনেত্রী।যদি সাম্প্রতিক বিভিন্ন প্রতিবেদন বিশ্বাস করেন, তবে প্রিয়াঙ্কা চোপড়া ও দীপিকা পাড়ুকোনের পদানুসরণ করে হলিউড ক্লাবে অভিষেক হতে চলেছে আলিয়া ভাটের।

হলিউডের প্রভাবশালী সংবাদমাধ্যম ডেডলাইনের বরাতে ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের খবর, একটি আন্তর্জাতিক ট্যালেন্ট এজেন্সির সঙ্গে এরই মধ্যে চুক্তি সেরেছেন আলিয়া ভাট। প্রতিষ্ঠানটির নাম উইলিয়াম মরিস এজেন্সি (ডব্লিউএমই)।

দীর্ঘদিন ধরে এ এজেন্সি কাজ করে আসছে। তারা খেলাধুলা, বিভিন্ন অনুষ্ঠান, মিডিয়া ও ফ্যাশন নিয়ে কাজ করে। ‘স্লামডগ মিলিয়নেয়ার’ অভিনেত্রী ফ্রিদা পিন্টো এ এজেন্সির ক্লায়েন্ট এবং তাঁকে ‘রাইজ অব দ্য প্ল্যানেট অব দ্য অ্যাপস’ ও ‘ইমরটালস’ সিনেমায় দেখা গেছে।

এবার আলিয়ার বলিউডের কাজের কথায় আসি, দুই বছর পর অবশেষে কিছুদিন আগে বলিউডের স্বনামধন্য পরিচালক সঞ্জয় লীলা বানসালির ‘গাঙ্গুবাই কাঠিয়াবাড়ি’র শুটিং শেষ হয়েছে।

সিনেমার কেন্দ্রীয় ভূমিকায় রয়েছেন আলিয়া ভাট। সামাজিক পাতায় সেসব অভিজ্ঞতা বর্ণনা করেছেন এ চিত্রনায়িকা। তবে অবসর নেই আলিয়ার। কারণ, এরই মধ্যে নতুন প্রকল্পে হাত দিয়েছেন আলিয়া ভাট।

সম্প্রতি প্রযোজনা প্রতিষ্ঠান খুলেছেন আলিয়া ভাট, নাম এটারনাল সানশাইন প্রডাকশনস। ‘ডার্লিংস’ সিনেমা দিয়ে প্রযোজক হিসেবে আবির্ভূত হবেন আলিয়া।

সিনেমাটি সহ-প্রযোজনা করছেন শাহরুখ খানের প্রযোজনা সংস্থা রেড চিলিস এন্টারটেইনমেন্ট। এ সিনেমায় আলিয়ার সঙ্গে অভিনয় করবেন শেফালি শাহ, রোশান ম্যাথিউ ও বিজয় ভার্মা। এ ডার্ক কমেডি পরিচালনা করবেন জসমিত কে রীন।

এ ছাড়া, আলিয়া ভাটকে আগামীতে দেখা যাবে ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায়, যেখানে রয়েছেন তাঁর প্রেমিক রণবীর কাপুর। এটি ট্রিলজি, এর প্রথম অংশের কাজ চলছে।

এতে আরও অভিনয় করছেন মেগাস্টার অমিতাভ বচ্চন, নাগার্জুন ও মৌনী রায়। এ ছাড়া তাঁর হাতে রয়েছে এস এস রাজামৌলির ‘আরআরআর’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *