আলহাজ্ব আবু সাদেক ভুঁইয়া মেম্বার হিসেবে নয়, সুশীল সমাজের ভিত গরেছেন সমাজের একজন সচেতন ব্যাক্তি হয়ে

স্বনির্ভর ধামসোনা ইউনিয়ন ৬ নং ওয়ার্ড এর মেম্বার আবু সাদেক ভুঁইয়া তার নিজের সর্বস্ব চেষ্টায় এই সুশীল সমাজ গড়ার লক্ষ্যে নিজেকে উৎসর্গ করে দিয়েছেন ৬ নং ওয়ার্ড এলাকাবাসীর কাছে।তিনি শুধু সমাজকে নয় বদলে দিয়েছেন এলাকার চিত্রও,মাদক ব্যাবসায়ী থেকে শুরু করে মাদক সেবনকারীকেউ পাল্টে দিয়েছেন তিনি।

আলহাজ্ব আবু সাদেক ভুঁইয়া মুলত সম্ভ্রান্ত মুসলিম পরিবারের ভুঁইয়া বংশে জন্ম গ্রহন করেন। তিনি ছোট বেলা থেকেই আওয়ামীলীগের রাজনৈতিক কাজ কর্মে লিপ্ত ছিলেন মানুষের সেবা করতে ভালো বাসতেন।অন্যের সুখে দুখে এগিয়ে যেতেন।সেই থেকেই একটু একটু করে মানষের ভালোবাসার পাত্র হয়ে উঠেন তিনি।

এর পর এক এক করে দু, দুবার আশুলিয়া থানার ধামসোনা ইউনিয়ন ৬ নং ওয়ার্ডের মেম্বার পদে, বিপুল ভোটে নির্বাচিত হন ।সেই থেকেই পাল্টানো শুরু এলাকার উন্নয়নের চিত্র।তিনি সরকারী অর্থায়নের সাথে সাথে নিজ অর্থায়নে একাধিক উন্নয়ন মুলক কাজ করেছেন নিজ এলাকায়। ধামসোনা ইউনিয়ন ৬ ওয়ার্ড এর মেম্বার আবু সাদেক ভুঁইয়া তরুন উদীয়মান এই নেতা বলেন,আমি আমার রাজনৈতিক জীবনে কোন দুর্নীতি করিনি কোন খারাপ কাজের সাথে লিপ্ত হইনি।এই এলাকার মানুষ আমাকে ভালো করে চিনে এবং আমার সম্পর্কে জানে।

এই এলাকার শিশু থেকে বৃদ্ধ ও মসজিদের ইমাম মোয়াজ্জেম সবাইকে আমি ভালোবসার শিখরে আকরে রেখেছি।আমি ছাত্র জীবন থেকে বঙ্গবন্ধুর আদর্শে আদর্শিত হয়ে রাজনীতিতে নাম লেখিয়েছি কখনো কোন অন্যায়ের কাছে আপোষ করিনি।তাই আজ আমি মানুষের ভালোবাসায় সিক্ত।আমি সব সময় দুস্ত ও অসহায় পরিবারকে সহযোগিতা করে এসেছি, এলাকার ভাড়া থাকা গরিব গার্মেন্টস কর্মীদের করোনা কালীন দুর্সময়ে ত্রাণ ও টাকা পয়সা দিয়ে বিভিন্ন ভাবে সহযোগিতা করেছি এবং গরিব ছেলে মেয়েদের বিনা টাকা পয়সায় লেখা পড়া করার সুযোগ করে দিয়েছি।

প্রতিবন্ধি কন্যাদায়গ্রস্থ অসুস্থ রোগী বেকার যুবক ও নির্যাতিত নিপিড়ীত মানুষের পাশে দারিয়েছি সব সময়।মসজিদ মাদ্রাসা মন্দির ধর্মীয় প্রতিষ্ঠানের প্রতিঃনিবেদিত হয়ে সজাগ দৃষ্টি রেখেছি প্রতিনিয়ত। সরকারী তহবিলের সাথে ব্যক্তিগত তহবিল যোগ করে। ও নিজের্স্ব অর্থায়নে আমি এলাকার অনেক রাস্তা ঘাট বানিয়েছি এবং উন্নয়ন মুলক কাজ করেছি যা,বিগত দিনে কেউ করে দেখাতে পারেনি।

বিশেষ করে ঢাকা ইপিজেড গার্মেন্টস কর্মীদের চলাচলের প্রধান সড়কটি ভাদাইল মোড় থেকে রপ্তানি পযন্ত কয়েক কিলোমিটার রাস্তা কয়েকবার নিজের টাকায় ইটের সলিং দিয়ে বানিয়েছি ও সংষ্কার কাজ সম্পুর্ন করেছি।বিগত দিনে গ্যাসের অভাবে এলাকার মানুষ রান্না বান্না করতে পারতোনা,একমাত্র আমি আবু সাদেক ভুইঁয়া এলাকার সকল নেতাকর্মীদের সাথে নিয়ে ও ধামসোনা ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলামের সহযোগিতায় গ্যাসের ব্যাবস্থা করে দিয়েছি।

আলহাজ্ব আবু সাদেক ভুঁইয়া আরো বলেন আমার চাওয়া পাওয়ার কিছু নাই,আমি চাই মানুষের ভালোবাসা, আমি চাই জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী ডিজিটাল বাংলার রুপকার বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে। এবং মানুষের ভালোবাসা পেতে।এবং ধামসোনা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের জনগনের কাছে আমার একটাই চাওয়া আগামী নির্বাচনে ভালো মন্দ যাচাই করে যোগ্য ব্যাক্তিকে নির্বাচনে নির্বাচিত করবেন বলে জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *