হাতীবান্ধায় ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

হাতীবান্ধা (লালমনিরহাট) প্রতিনিধিঃ

লালমনিরহাটের হাতীবান্ধায় নানা আয়োজনের মধ্য দিয়ে ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। এ সময় আওয়ামীলীগ ও ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের প্রায় ১ হাজার নেতা-কর্মী অংশ গ্রহন করেন।

সোমবার (৪ জানুয়ারি) দুপুরে এ উপলক্ষে উপজেলার অডিটরিয়ামে হাতীবান্ধা ছাত্রলীগ আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, হাতীবান্ধা উপজেলা আওয়ামীলীগের সভাপতি লিয়াকত হোসেন বাচ্চু।

এদিকে এর আগে সকালে হাতীবান্ধা সরকারি আলিমুদ্দিন কলেজ প্রাঙ্গন থেকে একটি র্যালী বের হয়ে উপজেলা শহরের বিভিন্নস্থান প্রদক্ষিন শেষে আলোচনা সভায় মিলিত হন। পরে কেক কেটে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।

হাতীবান্ধা উপজেলা ছাত্রলীগের সভাপতি ফাহিম শাহরিয়ার খান জিহানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, হাতীবান্ধা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাহমুদুল হাসান সোহাগ।

হাতীবান্ধা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পারভেজ হোসেনের সঞ্চালনায় সভায় আরও বক্তব্য রাখেন, লালমনিরহাট জেলা আওয়ামীলীগের অনতম সদস্য সাজ্জাদ হোসেন সাগর, হাতীবান্ধা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু বক্কর সিদ্দিক শ্যামল, রওশন হাবিব খান মানিক, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক শাহিনুর ইসলাম, মহিলা যুবলীগের আহবায়ক শারমিন সুলতানা সাথী, পাটিকা পাড়া ইউপি চেয়ারম্যান মুজিবুল আলম সাদাত, মহিলা ডিগ্রী কলেজের মোতাহার হোসেন লাভলু প্রমূখ।

রৌমারীতে সিএনজি স্ট্যান্ডে চাঁদা আদায়কে কেন্দ্র করে দু‘গ্রুপে মধ্যে সংঘর্ষ ও ধাওয়া পাল্টাধাওয়া

রৌমারী সিএনজি স্ট্যান্ডে চাঁদাবাজি বন্ধের পর থেকে দখলবাজদের উৎপাত বেড়ে যায়। অবশেষে চাঁদা আদায়কে কেন্দ্র করে দু‘গ্রুপের মধ্যে সংঘর্ষ ও...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x