হাসাদাহ প্রেসক্লাবের পক্ষ হতে জীবন নগর উপজেলার নবাগত ইউএনও কে  ফুলের শুভেচ্ছা ও অভিনন্দন

তাহসানুর রহমান শাহ জামালঃ

জীবন নগর উপজেলার নবাগত ইউএনও আরিফুল ইসলাম কে স্বাগত ও একগুচ্ছ ফুলের শুভেচ্ছা জানালেন। হাসাদাহ প্রেসক্লাব ও সাহিত্য পরিষদের সভাপতি ডি এম মতিয়ার রহমান, সেক্রেটারি আবু মোতালেব (মাষ্টার), কোষাধ্যক্ষ বদরুজ্জামান (শ্যামল), নয়া দিগন্তের স্টাপ রিপোর্টার আতিয়ার রহমান সহ হাসাদাহ প্রেসক্লাবের সকল সদস্য বৃন্দ।

আজ রবিবার(১৮জুলাই) সকাল ১০:৩০ মিনিটে স্বাগত জানিয়ে এ পরিচয় মেলা অনুষ্ঠিত হয়।

এসময় নবাগত ইউএনও আরিফুল ইসলাম বলেন,হাসাদাহ প্রেসক্লাব ও সাহিত্য পরিষদের পক্ষ হতে ফুলের শুভেচ্ছা ও অভিনন্দন জানানোর জন্য অনেক অনেক ধন্যবাদ।

সভাপতি ডি এম মতিয়ার রহমান এবংসেক্রেটারি আবু মোতালেব, কোষাধ্যক্ষষ বদরুজ্জামান (শ্যামল)  ও সিনিয়র সাংবাদিক আতিয়ার রহমান হাসাদাহ প্রেসক্লাবের উপস্থিত সদস্য  মোঃআব্বাস আলী,তাহসানুর রহঃশাহজামাল,সবুর হোসেন,সুমি প্রধান,এম আই আতিয়ার সহ জীবন নগর উপজেলার সকল সাংবাদিক বৃন্দ কে অভিনন্দন জানান তিনি।

এসময় হাসাদাহ প্রেসক্লাব ও সাহিত্য পরিষদের সভাপতি ডি এম মতিয়ার রহমান বলেন,গত ২৬শে জুন আমার করোনা পজিটিভ আসায় আপনাকে স্বাগত জানাতে পারিনি। অবশেষে সুস্থ হয়ে, আপনার সাথে দেখা করে অনেক ভালো লাগলো।

এবং জীবন নগর উপজেলায় আপনাকে স্বাগতম ও আপনার প্রসংসার কথা শুনেছি অনেক যার জন্য আজকে উপস্থিত হয়েছি সকলে।

এর আগে আমাদের মাঝ থেকে বিদায় নিয়েছেন এস এম মুনিম লিংকন। তিনি বর্তমান যশোর সদর উপজেলায় বদলি হয়েছেন।

আজ কোনো অভিযোগ নাই, অনুযোগও নাই : বিদায়ী আইজিপি

পুলিশের বিদায়ী মহাপরিদর্শক বেনজীর আহমেদ বলেছেন, ‘যারা আমাকে নষ্ট রাজনীতির দুষ্ট চর্চায় তাদের বিপক্ষে আবিষ্কার করেছেন, আমার বিরুদ্ধে নানা সময়ে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মাে: আবু জাফর সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x