১৪ জুলাই বগুড়া-১ আসনের উপনির্বাচন

বগুড়া  প্রতিনিধি:

বগুড়া-১ (সারিয়াকান্দি-সোনাতলা) আসনের উপনির্বাচনের তারিখ নির্ধারণ করা হয়েছে। আগামী ১৪ জুলাই ওই আসনে নির্বাচন অনুষ্ঠিত হবে মর্মে নির্বাচন কমিশন প্রজ্ঞাপন জারি করেছে।শনিবার জেলা নির্বাচন অফিসকে ইসির পক্ষ থেকে নির্বাচনের প্রস্তুতি নিতে নির্দেশ দেওয়া হয়। এ তথ্য নিশ্চিত করেন সারিয়াকান্দি উপজেলা নির্বাচন অফিসার শাখাওয়াত হোসেন।ওই আসনের আওয়ামীলীগ দলীয় সাংসদ আব্দুল মান্নান ১৮ জানুয়ারী হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেলে আসনটি শুন্য হয়ে যায়। পরে শুন্য আসনটিতে নির্বাচনের ২৯ মার্চ তারিখ নির্ধারণ করে তফসিল ঘোষণা করা হয়। এরপর নির্বাচনের ১০ দিন আগে করোনার কারণে নির্বাচন স্থগিত করা হয়।ওই আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে আছেন প্রয়াত আব্দুল মান্নানের স্ত্রী সাহাদারা মান্নান। বিএনপির একেএম আহসানুল তৈয়ব জাকির।

এ ছাড়া অপর প্রার্থীরা হলেন- জাতীয় পার্টির অধ্যক্ষ মোকছেদুল আলম, প্রগতিশীল গণতান্ত্রিক দলের (পিডিপি) মো. রনি, ন্যাশনাল পিপলস্ পাটির (এনপিপি) আবদুল হাই মন্ডল, বাংলাদেশ খেলাফত আন্দোলনের নজরুল ইসলাম ও স্বতন্ত্র প্রার্থী ইয়াসির রহমতুল্লাহ ইন্তাজ।এ আসনে মোট ভোটার ৩ লাখ ১৭ হাজার ৫৬৯ জন। এর মধ্যে সারিয়াকান্দি উপজেলায় ১ লাখ ৭১ হাজার ৫৫১ জন ও সোনাতলা উপজেলায় ১ লাখ ৪৬ হাজার ১৮ জন।

বাংলাদেশ-কাতারের মধ্যে ১০ চুক্তি-সমঝোতা স্বাক্ষর

নিয়োগ উন্নয়ন ও সুরক্ষা, দ্বৈতকর পরিহারসহ বিভিন্ন বিষয়ে ৫টি চুক্তি এবং ৫টি সমঝোতা স্মারক সই করেছে বাংলাদেশ ও কাতার। প্রধানমন্ত্রী...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x