১৬৫ ভোটের ব্যবধানে মেম্বার হলেন আসাদুজ্জামান আসাদ

টাঙ্গাইল সদর উপজেলার ১২ নং মাহমুদ নগর ইউনিয়ন পরিষদের নির্বাচনে ৯নং ওয়ার্ডে এক হাড্ডাহাড্ডি লড়াইয়ে ১৬৫ ভোটের ব্যবধানে জিতে গেছেন ৯ নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী মোঃ আসাদুজ্জামান আসাদ।

 

আজ বুধবার (২৭শে জুলাই ) নির্বাচনে ৫৮২ ভোট পেয়েছেন আসাদুজ্জামান আসাদ । আর তার প্রতিদ্বন্দ্বী শাহিন রেজা লৎফর ( সাবেক সেনাবাহিনী )। পেয়েছেন ৪১৭ ভোট।

 

তীব্র প্রতিদ্বন্দ্বীতা করে জয় পাওয়া আসাদুজ্জামান আসাদ উচ্ছ্বাস প্রকাশ করে বলেন, ‘এই ঘটনায় একটি ভোট কি পরিমাণ গুরুত্বপূর্ণ তা আমার সারা জীবন মনে থাকবে। প্রত্যেক ভোটারের প্রতি আমার আন্তরিক ভালো বাসা রইলো।

 

হেরে যাওয়া প্রার্থী শাহিন রেজা লৎফর ( সাবেক সেনাবাহিনী )। বলেন, নির্বাচন যখন করেছি হার জিদ আছে তাই আসাদ আমি এক সাথে লেখা পড়া করেছি এবং কি আসাদ আমি জামাই শশুর। তাই শশুরের কাছে হেরে গেলাম আমার কোন দুঃখ নেই।

 

কেন্দ্রের প্রিসাইডিং অফিসার জানান, কেন্দ্রটিতে মেম্বার পদে ৫ জন প্রতিদ্বন্দ্বীতা করেছিলেন। ফলাফল গণনা শেষে জানা যায়, মাত্র ১৬৫ ভোটে নির্বাচিত হয়েছেন মোঃ আসাদুজ্জামান আসাদ।

 

দায়িত্বরত পুলিশ ইনচার্জ জানান, ওই কেন্দ্রটিতে সকাল থেকেই শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

ভূমিকম্পে ধসে গেল তুরস্কের ১২৩ বছরের ঐতিহাসিক মসজিদ

তুরস্ক-সিরিয়ায় সংঘটিত শক্তিশালী ভূমিকম্পে এখন পর্যন্ত প্রায় ৪ হাজার মানুষের মৃত্যু হয়েছে। বিশ্ব স্বাস্থ্য সংস্থা জানিয়েছে, এ সংখ্যা ৮ গুণ...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x