আশুলিয়ায় আবারও ইন্টারনেট ব্যবসা দখল নিতে দেশীয় অস্ত্র- শস্ত্র নিয়ে হামলা

আশুলিয়ার জামগড়ায় আবারও ইন্টারনেট ব্যবসা দখল নিতে দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। এ হামলায় ৩জন গুরুতর আহত হয়েছেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

শনিবার (১ অক্টোবর) বিকেল সাড়ে ৪ টার দিকে আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জিয়াউল ইসলাম জিয়া এ তথ্য নিশ্চিত করেন।
এর আগে শুক্রবার (৩০ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯ টার দিকে আশুলিয়ার জামগড়ায় মীর বাড়ি এলাকায় এই ঘটনা ঘটে।

এ ঘটনায় জান্নাত মীর ইন্টারনেট সার্ভিসের ব্যবস্থাপক শাহীন বাদী হয়ে রনি ভুঁইয়াসহ ১৫ জনের বিরুদ্ধে আশুলিয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযুক্তরা হলেন, জামগড়া এলাকার বকুল ভূঁইয়ার ছেলে রনি ভূঁইয়া (২৫), ডিএক্স আল আমিন (১৯), ইয়াসিন মোল্লা (১৯), মিরাজ (১৯), নাহিদ (২০) ও শহিদুল (২০) সহ অজ্ঞাত ১৫-১৬ জন।

আহতরা হলেন, জান্নাত মীর ইন্টারনেট সার্ভিসের কর্মচারী রাব্বি (১৮), মোঃ মুছা (২০), মোঃ ছানী (১৮), পথচারী মোঃ সজীব (১৮), আল মামুন (২০), রুবেল (২০) ও রাশেদ (১৯)।

এ বিষয়ে শাহীন বলেন, সন্ত্রাসী রনি ও তার দলবল জামগড়ায় আশরাফ প্লাজা ও ব্রুকহীল মার্কেটের আমাদের ইন্টারনেট সংযোগের তার কেটে দেয় আমরা খবর পেয়ে পুনরায় গ্রহকের সংযোগ দেই। পরে তারা আমাদের অফিসে হামলা চালিয়ে ভাংচুর করে। ওইসময় তমিজউদ্দিন সুপার মার্কেটে আমাদের অফিসে হামলা করে ভাংচুর করে ও মার্কেটের ৪ থেকে ৫টি দোকান ভাংচুর করে। তাদের হামলায় ঘটনাস্থলে ৩ জন গুরুতর আহত হয়।
হামলার শিকার ওষুধ ব্যবসায়ী আলাউদ্দিন বলেন, দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে অনেক গুলো ছেলেদের আসতে দেখে দোকানে শাটার নামিয়ে দেই। কিন্তু ১০ থেকে ১৫ জন সাটার তুলে ভাংচুর শুরু করে। আমি ভয়ে দোকানে এক কোনায় লুকিয়ে পড়ি। আমার প্রায় ৩ লাখ টাকার মত মালামাল ক্ষতি হয়েছে।

এ বিষয়ে অভিযুক্ত রনির সাথে যোগাযোগের চেষ্টা করেও কোনভাবে যোগাযোগ করা যায়নি মোবাইলে ফোন বন্ধ থাকায় তার সঙ্গে কোনপ্রকার যোগাযোগ সম্ভব হয়নি।

এ বিষয়ে জান্নাত মীর ইন্টারনেট সার্ভিসের স্বত্বাধিকারী মোঃ সুমন হোসেন মীর বলেন, আগে থেকেই ওয়ালটনের একটি শো-রুমে আমাদের পুরনো একটি ইন্টারনেট সংযোগ ছিল। তারা স্থান পরিবর্তন করে পার্শ্ববর্তী মার্কেটে যায় ওনাদের পুরনো ইন্টারনেট সংযোগটি সেখানে আমরা লাগিয়ে দেই। সেখানে ইন্টারনেট সংযোগ দিলে রনি ভুঁইয়া তার দলবল নিয়ে আমাদের দেওয়া সংযোগটি কেটে দেয়। পরে আমরা খবর পেয়ে পুনরায় সংযোগটি দিয়ে দেই। পরে তারা রাতেরআধারে দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে অতর্কিতভাবে আমাদের অফিসে হামলা চালায় এবং কয়েক জনকে পিটিয়ে ও কুপিয়ে জখম করে।

এ বিষয়ে আশুলিয়ায় থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জিয়াউল ইসলাম জিয়া বলেন, এবিষয়ে তদন্ত করা হচ্ছে। তদন্তে শেষে আইনগত
ব্যবস্থা নেয়া হবে।

প্রসঙ্গত, গত ১৬ এপ্রিল ২০২২ রনিসহ ৪ জনকে বিদেশী পিস্তল ও গুলিসহ গ্রেফতার করে র‌্যাব-৪। এছাড়াও তার বিরুদ্ধে কারখানা ভাংচুরসহ আশুলিয়ায় থানায় আরও একাধিক মামলা রয়েছে
এলাকায় খোঁজ নিয়ে আরও যানা যায় রনি ভুঁইয়া একজন খারাপ প্রকৃতি লোক এবং কিশোর গ্যাং এর সক্রিয় একজন কর্মী এলাকায় কিশোর গ্যাং নিয়ে মোটরসাইকেল মহড়া সহ সবসময় মারামারি হানাহানির সাথে যুক্ত থাকে এ রনি ভুঁইয়া এলাকা বাসি আরও বলেন আমরা সাধারণ মানুষ আমার কিছুই বলতে পারছিনা কীভাবে বলবো ওদের সাথে ওমুক ভাই সমুক ভাই ও-ই ভাই সেই ভাই ওদের হাত অনেক লম্বা তাই ওদের বিরুদ্ধে কথা বলার সাহস আমাদের নেই পাশাপাশি শাস্তির জোর দাবিও জানান এলাকাবাসী।

সাহিত্যের আলো ছড়াচ্ছে বরিশাল থেকে প্রকাশিত অবেলার ডাক

অবেলার ডাক সবার জন্য সাহিত্য ম্যাগাজিন নামে একটি লিটল ম্যাগাজিন গত ২০২৩ সালের মাঝামাঝি থেকে বিভাগীয় শহর বরিশাল থেকে নিয়মিত...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x