আশুলিয়ায় রাতের আঁধারে অবৈধ গ্যাস সংযোগ দেওয় জনতার হাতে আটক ২

আশুলিয়ায় রাতের আঁধারে অবৈধ গ্যাস সংযোগ দেওয়ার সময় দুইজনকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা। মঙ্গলবার (২১ জানুয়ারি) সকাল ১০ টার দিকে ওই গ্যাস চোরাকারবারিদের পুলিশের কাছে হস্তান্তর করে তিতাস গ্যাস সাভার জোনাল অফিস।
এর আগে গতকাল সোমবার (২০ জানুয়ারি) গভীর রাতে আশুলিয়ার ঘোষবাগে এ.কে কেমিক্যাল রোড সংলগ্ন তানভির আহম্মেদ এর নিজস্ব বাউন্ডারি ওয়াল ছিদ্র করে অবৈধ গ্যাস সংযোগ এর পাইপ বসানোর সময় তাদের হাতেনাতে আটক করে ওই বাড়ির কেয়ারটেকার ও নৈশ প্রহরী।
আটককৃতরা হলেন- মানিক ওরফে আলাল (৪০), তিনি শেরপুর জেলা সদরের রূপাগোরা এলাকার কাশেম আলীর ছেলে। অপরজন ফিরোজ (২৪), তিনি নওগাঁ জেলা সদরের সিংবাছা এলাকার বিল্লাল হোসেনের ছেলে বলে জানা যায়।
এব্যাপারে সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের সাভার জোনাল বিপনন অফিসের ব্যবস্থাপক প্রকৌশলি আবু সাদাৎ মোহাম্মদ সায়েম জানান, ‘ওই এলাকায় আসলাম নামের এক গ্যাস চোরাকারবারির নেতৃত্বে রাতের আঁধারে আটক ২ জনসহ ৪ জন অবৈধ গ্যাস সংযোগ দিচ্ছিলো।
এসময় তারা প্রায় ৬ ফুট পাইপ স্থাপন করে। পরে যার বাড়ির বাউন্ডারি ওয়াল টপকে বাড়ির ভিতর দিয়ে লাইন নেওয়ার বিষয়টি বুঝতে পেরে বাড়ির কেয়ারটেকার ও নৈশপ্রহরী এগিয়ে যায়। তাদের উপস্থিতি বুঝতে পরে অবৈধ গ্যাস সংযোগ প্রদানকারীদের দুইজন পালিয়ে যেতে সক্ষম হলেও বাকি দুইজনকে আটক করা হয়। পরে আমরা ঘটনাস্থলে এসে আটকদের পুলিশে সোপর্দ করি।’

সাভার উপজেলা পরিষদের নির্বাচনে ১১জন প্রার্থী, গণসংযোগে রাজিব

মাইনুল ইসলাম: সাভার উপজেলা পরিষদের আসন্ন নির্বাচনকে সামনে রেখে বেশ কিছু প্রার্থীর নির্বাচনী প্রচার-প্রচারণা ইতিমধ্যে জমে উঠেছে। তাদের মধ্যে উল্লেখযোগ্য...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x