আশুলিয়ায় রিপোর্টার্স ক্লাবের বার্ষিক বনভোজন

আশুলিয়ায় রিপোর্টার্স ক্লাবের পক্ষ থেকে বার্ষিক বনভোজন ২০২০ অনুষ্ঠিত এ উপলক্ষে আজ বার্ষিক বনভোজনের আয়োজন করা হয়েছে।

উক্ত বনভোজনে আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের সকল সদস্যদের নিয়ে চারদিন ব্যাপী, ক্সবাজার সমুদ্র সৈকতে র উদ্দেশ্যে ২৫/১/২০২০ ইং তারিখ রাত সাড়ে আটটার সময় নবীনগর থেকে রওনা হয়। উক্ত বনভোজনে উপস্থিত ছিলেন রিপোর্টার্স ক্লাবের সভাপতি মোঃ শাহ আলম সাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন, সাংগঠনিক সম্পাদক শাকিল আহমেদ, আরো উপস্থিত ছিলেন উক্ত রিপোটার্স ক্লাবের সকল সদস্যবৃন্দ।
এ বনভোজনে সকলে আনন্দঘন মুহুর্তে মধ্য দিয়ে এই বনভোজন সফল করার উদ্দেশ্যে কক্সবাজার সমুদ্র সৈকতে যাচ্ছেন। এই বনভোজনে সকলে যেন সুন্দরভাবে আনন্দঘন মুহূর্তের মধ্য দিয়ে কাটিয়ে সুন্দরভাবে আবার আশুলিয়ায় ফিরে আসতে পারেন দেশবাসীর কাছে সেই দোয়া চেয়েছেন আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের সভাপতি মোঃ শাহ আলম।

সাভারে ডিবি পুলিশের  অভিযানে দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার ৮

সাভারে ডাকাতির প্রস্তুতির সময় ৮ জনকে গ্রেপ্তার করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তাদের কাছ থেকে চাপাতি, ছুরিসহ...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x