আশুলিয়ায় র‌্যাব-৪ অভিযান চালিয়ে আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার ১

আশুলিয়ায় অভিযান চালিয়ে আগ্নেয়াস্ত্র ও গুলিসহ রিয়াজ উদ্দিন কে গ্রেফতার করেছে র‌্যাব-৪ বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব ৪ এর সিনিয়র এএসপি অনু মং।বুধবার (১৬ সেপ্টেম্বর) দিবাগত গভীর রাতে আশুলিয়াযর পল্লিবিদ্যুৎ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।গ্রেফতার রিয়াজুল ইসলাম (৩৬) বাগেরহাট জেলার চিতলমারী থানার বাগপুর গ্রামের আইয়ূব আলীর ছেলে।র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল আশুলিয়ার পল্লীবিদ্যুৎ এলাকায় অভিযান পরিচালনা করে রিয়াজ উদ্দিনকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে একটি বিদেশী পিস্তল, একটি মাগজিন ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী রিয়াজুল ইসলাম অস্ত্র প্রদর্শন করে ভয়ভীতি দেখিয়ে বিভিন্ন সন্ত্রাসী কার্যকলাপ করে আসছিলো বলে স্বীকার করেছে। আসামী মূলত অস্ত্রধারী হওয়ায় সাধারণ জনগণ তার বিরুদ্ধে কোন কথা বলতে সাহস করত না এবং কেউ তার বিরুদ্ধে কোন অভিযোগ করলে অস্ত্র প্রদর্শন করে ভয়ভীতি দেখাতো বলেও জানিয়েছে র‌্যাব।

র‌্যাব ৪ এর সিনিয়র এএসপি অনু মং বলেন, তার বিরুদ্ধে মামলা দায়ের করে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে। এরূপ অস্ত্রধারী সন্ত্রাসীদের বিরুদ্ধে র‌্যাব-৪ এর জোড়ালো সাঁড়াশি অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

রাণীশংকৈলে দিনব্যাপি প্রাণিসম্পদ প্রদর্শনীর মেলার উদ্বোধন

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে দিনব্যাপি প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা -২০২৪ খিস্টাব্দের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার(১৮এপ্রিল) সকালে কেন্দ্রীয় স্কুল মাঠে প্রাণিসম্পদ অধিদপ্তর ও ভেটেরিনারি...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x