আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন পরিষদ উপনির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী সুমন ভুঁইয়ার  মতবিনিময় সভা 

আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন পরিষদ উপনির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী সুমন ভুঁইয়ার  মতবিনিময় সভা  অনুষ্ঠিত। ২৫ নভেম্বর  ২০২২ রোজ শুক্রবার সন্ধা ৭ ঘটিকায় আশুলিয়ায় ঘোষবাগ পুর্বপাড়া গ্রাম বাসির উদ্যোগে

আশুলিয়ার ৪ নং ইয়ারপুর ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে পর পর তিন তিনবারের নির্বাচিত সফল ও স্বর্ন পদক প্রাপ্ত চেয়ারম্যান মরহুম সৈয়দ আহমেদ মাষ্টার এর অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করার লক্ষ্যে তার সুযোগ্য সন্তান ও আশুলিয়া থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুমন আহমেদ ভুঁইয়ারনির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি মোঃ বশির আহমেদ ভুঁইয়ার সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আশুলিয়া থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ সুমন আহমেদ ভুঁইয়া উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৭নং ওয়ার্ডের বারবার নির্বাচিত সফল মেম্বার হাজী মোঃ আফজাল হোসেন, আশুলিয়া থানা জাতীয় শ্রমিক লীগের যুগ্ম আহবায়ক মোঃ সানাউল্লাহ সানা, আশুলিয়া থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সুমন হোসেন মীর, ইয়ারপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ কবির হোসেন উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্র লীগ, শ্রমিক লীগ, কৃষক লীগ, স্বেচ্ছাসেবক লীগ, সহ বিভিন্ন নেতৃবৃন্দ এসময় বিভিন্ন নেতৃবৃন্দের বক্তব্যে উঠে আসে মরহুম সৈয়দ আহম্মেদ মাস্টার এর অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করার লক্ষ্যে তার ই সুযোগ্য সন্তান সুমন আহমেদ ভুঁইয়া রাজনৈতিক জীবনী নিয়ে আলোচনা ও তার পক্ষে দোয়া ও ভোট চান বক্তারা আলোচনা শেষে মরহুম সৈয়দ আহম্মেদ মাস্টার এর আত্মার মাগফিরাত কামনায় বিশেষ দোয়া ও তোবারক বিতরন এর মধ্যে দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

বাংলাদেশ-কাতারের মধ্যে ১০ চুক্তি-সমঝোতা স্বাক্ষর

নিয়োগ উন্নয়ন ও সুরক্ষা, দ্বৈতকর পরিহারসহ বিভিন্ন বিষয়ে ৫টি চুক্তি এবং ৫টি সমঝোতা স্মারক সই করেছে বাংলাদেশ ও কাতার। প্রধানমন্ত্রী...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x