আশুলিয়ার ভাদাইলে বালিশ চাপায় বৃদ্ধা হত্যাকান্ডের মূল হোতা গ্রেফতার

আশুলিয়ার ভাদাইলে বালিশ চাপায় বৃদ্ধা হত্যাকান্ডের মূলহোতা রুবেল (২৫) কে গ্রেফতার করেছে র‌্যাব-১ এর একটি আভিযানিক দল।

শনিবার (০৩ জুলাই) বিকেলে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-১, সিপিসি-২ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ মোর্শেদুল হাসান।

এরআগে সকাল সাড়ে ১০টার দিকে ঢাকার হাজারীবাগের বউবাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার রুবেলের বাড়ী মাদারীপুর জেলার বলে জানায় যায়।

র‌্যাব জানায়, গত ০১ জুলাই আশুলিয়ার ভাদাইল এলাকায় টাকা লেনদেন সংক্রান্তপূর্ব শত্রুতার জের ধরে জয়নাল আবেদীন (৬০) নামের এক বৃদ্ধাকে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধে হত্যা করে রুবেল (২৫)। পরে সে এলাকা ছেড়ে পালিয়ে যায়।

ঘটনার প্রেক্ষিতে র‌্যাব-১ তাৎক্ষনিকভাবে হত্যাকারীদের খুঁজে বের করে আইনের আওতায় আনতে দ্রুততার সাথে ছায়া তদন্ত শুরু করে এবং গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে।

সেই ধারাবাহিকতায় ০৩ জুলাই সকাল সাড়ে ১০দিকে ঢাকার হাজারীবাগের বউবাজার এলাকায় অভিযান চালিয়ে হত্যাকান্ডের সাথে জড়িত মূলহোতা রুবেল (২৫) কে গ্রেফতার করা হয়।

র‌্যাবের জিজ্ঞাসাবাদে আসামী জানায়, সে রাজমিস্ত্রির কাজ করে। পাশাপাশি সে দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা করে আসছিল। ঘটনার দিন দুপুরে জয়নাল আবেদীন রুবেলের রুমে পাওনা টাকা চাইতে আসে। সেই পাওনা টাকাকে কেন্দ্র করে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়।

একপর্যায়ে রুবেল জয়নালকে বিছানায় ফেলে বালিশ চাপা দিয়ে শ্বাসরুদ্ধ করে হত্যা করে এবং লাশটি খাটের নিচে রেখে রুম তালাবদ্ধ করে পালিয়ে যায়।

এ ব্যাপারে র‌্যাব-১, সিপিসি-২ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ মোর্শেদুল হাসান জানান, টাকা লেনদেন সংক্রান্তপূর্ব শত্রুতার জেরে হত্যাকান্ডের ঘটনা ঘটেছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক আসামী হত্যাকান্ডের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

দুঃশাসন মূলোৎপাটনে জনগণ দৃঢ়প্রতিজ্ঞ: মির্জা ফখরুল ইসলাম আলমগীর

জনগণের সম্মিলিত শক্তির কাছে আওয়ামী শাসকগোষ্ঠীকে পরাজয় বরণ করতেই হবে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x