আশুলিয়ার শ্রীপুর বাসস্টান্ডে অবৈধ দোকানপাট উচ্ছেদ

আশুলিয়া প্রতিনিধিঃ

আশুলিয়ার নবীনগর-চন্দ্রা মহাসড়কের শ্রীপুর বাসস্টান্ডে সহ অবৈধ দোকানপাট ভেঙ্গে দিয়েছে সড়ক ও জনপথ বিভাগ।রোববার (২১ জুন) দুপুরে সাড়াশি অভিযান চালিয়ে অবৈধ দোকানপাটসহ  স্থাপনা গুড়িয়ে দিয়েছে সড়ক ও জনপথ বিভাগখোঁজ নিয়ে জানা যায়, শ্রীপুর বাসস্টান্ডে সড়ক ও জনপথের বেশ কিছু জমি দীর্ঘদিন ধরে প্রভাবশালী মহল দখল করে নির্মাণ করেছে শতাধিক দোকানপাট। এই প্রভাবশালী মহলের মাধ্যমে অবৈধ হকার মার্কেট পরিচালিত হতো। প্রতিটি দোকান থেকে দৈনিক ও মাসিক ভিত্তিতে টাকা তুলতো তারা। এছাড়া এই মহাসড়কের দুইপাশ জুড়ে বলিভদ্র, জিরানী, ইপিজেড এলাকাসহ আরও কয়েকটি স্থানে এসব অসাধু চক্র অবৈধ দোকানপাট নির্মান করে টাকা হাতিয়ে নিচ্ছে। প্রতিবছর সহজ ও জনপথ বিভাগ কয়েকবার করে উচ্ছেদ অভিযান পরিচালনা করলেও  আবারও অসাধু চক্রটি দোকানপাট নির্মান করে।এ বিষয়ে মানিকগঞ্জ সওজ এর এসও প্রকৌশলী নাইমুল ইসলাম জানান, অবৈধ দখলদারের কারনে মহাসড়কের পানি নিষ্কাশন ব্যহত হয়ে এলঅকায় জলাবদ্ধা তৈরি হচ্ছে। পাশাপাশি যানবাহন চলাচলে বিঘ্ন হচ্ছে, বাড়ছে সড়ক দুর্ঘটনা। নিয়মিতভাবে এই অভিযান অব্যাহত থাকবে ও নজরদারি রাখা যাতে করে অসাধু চক্র সওজ এর জমি দখল করতে না পারে।
এছাড়া আবারও কেউ মার্কেট নির্মান করলে আইনানুগ ব্যবস্থা নেওয়ার কথাও জানান এই কর্মকর্তা।

মিতুকে আমার ছেলে খুন করেছে, তাকে আপনি মাফ করে দিন

মেয়ে মাহমুদা খানম মিতুকে খুনের জন্য জামাতা সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারকে দায়ী করেছেন মিতুর মা শাহেদা মোশাররফ। তিনি বলেন,...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x