আশুলিয়ায় কৃষকলীগের উদ্যােগে বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদাত বার্ষিকী পালিত

শফিকুল ইসলাম:

আশুলিয়ায় কৃষকলীগের উদ্যােগে বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদাত বার্ষিকী ও বঙ্গবন্ধুসহ তার স্ব-পরিবারের আত্মার মাগফেরাত কামনা করে  দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১৭ আগস্ট রোজ সোমবার সকল ১১ টায় আশুলিয়ার ঘোড়াপীর মাজার সংলগ্ন আলহাজ্ব জাফর বেপারী  উচ্চ বিদ্যালয়ের  উন্মুক্ত মঞ্চেঅনুষ্ঠিতহয়। অনুষ্ঠানে সভাপতিত্বে  ছিলেন, আশুলিয়া থানা কৃষকলীগের সভাপতি মহসিন করিম।   সঞ্চালনায় ছিলেন, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন।


অনুষ্ঠানে প্রধান অথিতি  হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ কৃষকলীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ। প্রধান আলোচক হিসেবে  উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষকলীগের সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সাগীরুজ্জামান শাকিক, সাভার উপজেলা ভাইস চেয়ারম্যান শাহাদাৎ হোসেন খানঁ, ঢাকা জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ সানাউল্লাহ (সানা)।


এ সময় আরো উপস্থিত ছিলেন, ঢাকা জেলা কৃষকলীগের সহ সভাপতি  দেলোয়ার মাষ্টার, সাংগঠনিক সম্পাদক শাহ আলম, আশুলিয়া থানা কৃষকলীগের সহ   সভাপতি  মোঃ দেলোয়ার হোসেন,আশুলিয়া থানা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক মোখলেছুর রহমান,বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আব্দুল হাই, ধামসোনা কৃষকলীগের সভাপতি কিসমত আলী সহ আ.লীগ ও অনান্য অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।এ সময় বক্তাগণ বঙ্গবন্ধুর জীবনী নিয়ে নানা বিষয়ে আলোকপাত করেন।

পরে আশুলিয়া থানা কৃষকলীগের উদ্যােগে  মাদ্রাসার এতিম শিক্ষার্থীদের মাঝে মৌসুমি ফল ও কৃষকদের  বীজ বিতরণ করেন।

বাংলাদেশ-কাতারের মধ্যে ১০ চুক্তি-সমঝোতা স্বাক্ষর

নিয়োগ উন্নয়ন ও সুরক্ষা, দ্বৈতকর পরিহারসহ বিভিন্ন বিষয়ে ৫টি চুক্তি এবং ৫টি সমঝোতা স্মারক সই করেছে বাংলাদেশ ও কাতার। প্রধানমন্ত্রী...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x