আশুলিয়ায় নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্রে নবজাতকের মাথা কাটল উম্মাদ ডা.ফেরদৌস মহল রুনী

সাভার প্রতিনিধি :

 

সাভারের আশুলিয়ায় একটি বেসরকারী হাসপাতালে সিজার করতে গিয়ে নবজাতকের মাথার চামড়া কেটে ফেলেছে চিকিৎসক। এঘটনায় স্বজনকে না জানিয়ে নবজাতকের মাথায় দুটি সেলায় দেওয়া হয় বলে জানিয়েছে নবজাতকের মা রুখসানা ইসলাম।

শুক্রবার সকালে আশুলিয়ার বেরন এলাকার নারী ও শিশু স্বাস্থ্যকেন্দ্রে গিয়ে ঘটনার সত্যতা পাওয়া যায়। এঘটনায় নবজাতকের পরিবারের পক্ষ থেকে একটি অভিযোগ দায়ের করা হয় আশুলিয়া থানায়।

অভিযোগ সূত্রে জানা গেছে, গত ৫ ফেব্রুয়ারি আশুলিয়ার ডেন্ডাবর এলাকার প্রসূতি রুখসানা ইসলামকে সিজারের জন্য আশুলিয়ার নারী ও শিশু স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি হন। ভর্তির পর থেকে হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক, স্টাফ ও নার্সরা রোগীর সাথে অশোভন আচরণসহ দায়িত্বে অবহেলা করেন। ওনদিনই দুপুর ২টার দিকে সিজার সম্পন্ন করে রাত ১০ টায় হাসপাতালের কেবিনে হস্তান্তর করা হয় ওই প্রসুতিকে।

পরের দিন সকালে নবজাতক কান্না-কাটি করলে বাচ্চাকে দুধ পান করানোর সময় নবজাতকের মাথায় দুটি সেলাই দেখতে পায় তার মা। বিষয়টি জানানো হলে সিজারকারী চিকিৎসক ফেরদৌস মহল রুনী বোঝানোর চেষ্টা করেন কোন সমস্য হবেন না, এটা ঠিক হয়ে যাবে।

এ ব্যাপারে নারী ও শিশু স্বাস্থ্যকেন্দ্রের ব্যবস্থাপকের (অপারেশন) সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যায় নি। আশুলিয়া থানার এসআই আজহার বলেন, এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের হয়েছে। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

রৌমারীতে সিএনজি স্ট্যান্ডে চাঁদা আদায়কে কেন্দ্র করে দু‘গ্রুপে মধ্যে সংঘর্ষ ও ধাওয়া পাল্টাধাওয়া

রৌমারী সিএনজি স্ট্যান্ডে চাঁদাবাজি বন্ধের পর থেকে দখলবাজদের উৎপাত বেড়ে যায়। অবশেষে চাঁদা আদায়কে কেন্দ্র করে দু‘গ্রুপের মধ্যে সংঘর্ষ ও...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x