আশুলিয়ায় পুলিশ পরিচয়ে বাসায় ডাকাতি আটক ৫

অনলাইন ডেস্ক:

 

আশুলিয়ায় পুলিশ পরিচয়ে এক বাসায় ডাকাতি করে নগদ টাকা ও স্বর্ণালংকার লুটের ঘটনায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের গাড়ি চালকসহ সন্দেহভাজন ৫ ডাকাতকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় ব্যবহৃত একটি হাইয়েস মাইক্রোবাস (ঢাকা মেট্রো-চ ১৫৭৫৭৭) জব্দ করা হয়েছে। শনিবার রাতভর অভিযান চালিয়ে আসামীদের আটক করে পুলিশ। আশুলিয়ার নিরিবিলি এলাকার শেখ আমিনের বাসায় এই ডাকাতির ঘটনা ঘটে।
আটককৃতরা হলো-জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের গাড়ি চালক বাবুল হোসেন, শেরপুরের নকলা চর ভাবনা গ্রামের দুলাল মিয়ার ছেলে হুমায়ুন কবীর, আশুলিয়ার গেরুয়া এলাকার মৃত সামাদ মৃধার ছেলে শাকিল মৃধা, একই এলাকার মৃত আকবর আলীর ছেলে মাসুদ এবং মৃত শাহ আলমের ছেলে শাহিনুর ইসলাম।
ভুক্তভোগী শেখ আমিন জানান, রাতে পুলিশের পোশাক পড়া ৫ থেকে ৬ জন তার বাসায় ঢুকে মামলার ওয়ারেন্ট আছে বলে পরিবারের সদস্যদের জিম্মি করে তল্লাসীর নামে নগদ দুই লাখ ৫৫ হাজার টাকা ও তিন ভরি স্বর্ণালংকার লুট করে। এসময় তার চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে ডাকাতরা পালিয়ে যায়। এদিকে, আটক ৫ জনের মধ্যে ৩ জনকে চিনতে পেরেছেন বলে দাবী করেন তিনি।
এ ঘটনায় শেখ আমিনের প্রতিবেশি মো. রুবেল জানান, রাতে কয়েকজন তার বাড়িতে এসে তাকে ডেকে নিয়ে যায়। নিজেদের পুলিশ পরিচয়ে দিয়ে পরিহিত পোশাক দেখিয়ে তারা বলে, শেখ আমিনের নামে মামলা আছে। আমরা তাকে ধরতে যাচ্ছি। প্রয়োজন হলে ডাকবো। আপনি বাড়িতে ভিতরে চলে যান।
রুবেল আরও জানান, আমি ভয় পেয়ে বাড়ির ভিতরে চলে যাই। কিছুক্ষণ পর শেখ আমিনের বাড়ি থেকে ডাকা চিৎকার শুনতে পেয়ে প্রতিবেশীদের নিয়ে সেখানে যাই। এসময় আমিনের ঘরের দরজা বাইরে থেকে দেখতে পাই। পরে দরজা খুলে শেখ আমিনসহ তার পরিবারকে উদ্ধার করি।
এ বিষয়ে আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জাবেদ মাসুদ জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ। পরে রাতভর অভিযান চালিয়ে আসামীদের আটক করা হয়। এ ঘটনায় আশুলিয়া থানায় মামলা দায়েরের পাশাপাশি আরও কেউ জড়িত আছে কি না তার তদন্ত চলছে বলেও জানান তিনি।
ঢাকা জেলার পুলিশ সুপার মারুফ হোসেন সরদার বলেন, ডাকাতির ঘটনায় ইতিমধ্যে আটক করা হয়েছে। নিরপরাধ ব্যক্তিরা যেন কোন ধরনের হয়রানির শিকার না হয়, সে বিষয়টিকে গুরুত্ব দিয়ে তদন্ত চালানো হচ্ছে।

ইরান উত্তেজনা বাড়াতে চায় না, পুতিনকে টেলিফোনে রাইসি

ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি টেলিফোনে রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের সঙ্গে কথা বলেছেন। আলাপে রাইসি বলেছেন, ইসরায়েলের ওপর তেহরানের হামলা ছিল...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x