আশুলিয়ায় রাজপথের সাহসী সৈনিক মতিউর রহমান মতিন

শফিকুল ইসলাম

 

ঢাকা  অদুরে আশুলিয়া থানা ভাদাইল এলাকায় আওয়ামী লীগের দুঃসময়ের কান্ডারী রাজপথের সাহসী সৈনিক বঙ্গবন্ধুর আর্দশের সৈনিক হিসাবে দ্বায়িত্বরত এক সময়ে ছাত্রলীগ, যুবলীগ ও পরে আওয়ামী লীগ করে আজ যিনি এলাকায় সিনিয়র নেতা হিসাবে জনপ্রিয়তায় শীর্ষে অবস্থান করছেন। তার বিরুদ্ধে একটি কুচক্রি মহল মিথ্যা সংবাদ প্রচার করে নানা বিভান্তি ছড়াচ্ছে। এনিয়ে এলাকায় আওয়ামী লীগের নেতা কর্মিদের মাঝে নিন্দা ও ক্ষোভ দেখা দিয়েছে ।

সরেজমিনে গিয়ে জানাযায়, পবনারটেক এলাকার সম্ভ্রান্ত মুসলিম পরিবারের কৃতি সন্তান বিশিষ্ট রাজনৈতিক ব্যাক্তিত্ব ধামসোনা ইউনিয়ন আওয়ামীলীগের বিপ্লবী সাধারন সম্পাদক আওয়ামী লীগের রাজনীতিতে পরিক্ষিত সৈনিক। দুঃসময়ের রাজ পথে  যাকে পাওয়া যায়,  তিনি  হলেন হাজী মতিউর রহমান মতিন। তিনি ছাত্রজীবনে বঙ্গবন্ধুর আর্দশে অনুপ্রাণীত হয়ে এলাকায় ছাত্রলীগের রাজনীতির মধ্যে দিয়ে রাজপথে রাজনীতির যাত্রা শুরু করেন।

এলাকার দরিদ্র অসহায় মানুষের পাশে তিনি ছিলেন অবিচল।দীঘ সময় রাজপথে আন্দোলন সংগ্রাম করার কারনে জামাত বিএনপি জোট সরকারের রোষানলে পরে বহু মামলা হামলা জুলুম নির্যাতনের শিকারন হন।এর পরও বঙ্গবন্ধুর আর্দশ থেকে কেউ একটুও সরাতে পারেনি। দেশ ও দলের স্বার্থে জননেত্রী মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার যে কোন নির্দেশ মতো সাভার উপজেলা আওয়ামীলীগের নির্দেশনায় দলীয় নেতা কর্মিদের সাথে নিয়ে সব সময় রাজ পথ নিজেদের দখলে রেখেছে।

 

পবনার টেক এলাকার সিদ্দিক  হোসেন আমাদের খবরের প্রতিবেদকে বলেন,মতিউর রহমানের  দাদার ছিলো  ১৫০বিঘা জমি। তার বাবা ছিলো এলাকার মাদবর।সেই সুবাদে আমাদের  এলাকায়  কোন সমস্যা   হলে আগে মতিউর রহমানকে ডেকে এনে সমস্যা  সমাধান করে নেই। তার বিরুদ্ধে যে সকল মিথ্য বানোয়াট সংবাদ প্রকাশ করা হয়েছে সেটি সঠিক নয়।তার একটি কুচক্রী মহল নানা মিথ্যা সংবাদ প্রকাশ করে জন মনে বিভান্ত্রি ছাড়ানোর চেষ্টা করছে।

 

রাণীশংকৈলে দিনব্যাপি প্রাণিসম্পদ প্রদর্শনীর মেলার উদ্বোধন

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে দিনব্যাপি প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা -২০২৪ খিস্টাব্দের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার(১৮এপ্রিল) সকালে কেন্দ্রীয় স্কুল মাঠে প্রাণিসম্পদ অধিদপ্তর ও ভেটেরিনারি...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x