আশুলিয়ায় র‌্যাব-৪ বাইপাইল এলাকায় অভিযান চালিয়ে হেরোইনসহ আটক ১

আশুলিয়ায় ৬৩২ গ্রাম হেরোইনসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব ৪। এসময় জব্দ করা হয়েছে মাদক কারবারিতে ব্যবহৃত একটি মাইক্রোবাস।

বুধবার বেলা ১২টায় এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৪। আটক মাসুদ রানার বাড়ি ব্রাহ্মনবাড়ীয়া জেলায়।

র‌্যাব জানায়, মঙ্গলবার রাত ৮টার দিকে আশুলিয়ার বাইপাইল এলাকায় মাদক ক্রয়-বিক্রয়ের গোপন সংবাদে অভিযান পরিচালনা করে র‌্যাবের একটি চৌকস দল।

এসময় সন্দেহভাজন একটি মাইক্রোবাসে তল্লাশি চালিয়ে ৬২ লাখ টাকা মূল্যমানের ৬৩২ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। এক মাসুদ রানা নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। জব্দ করা হয় মাদক কারবারিতে ব্যবহৃত মাইক্রোবাসটি।

র‌্যাব-৪ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার সাজেদুল ইসলাম সজল বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক ব্যক্তি দীর্ঘদিন ধরে  লোক চক্ষুর আড়ালে মাদক ব্যবসা পরিচালনার কথা স্বীকার করেছে। মূলত দেশের বিভিন্ন স্থান হতে অবৈধ মাদকদ্রব্য হেরোইন গোপনে সংগ্রহ করে রাজধানীর আশুলিয়াসহ বিভিন্ন এলাকার ডিলার ও খুচরা মাদক বিক্রেতাদের নিকট বিক্রয় করত সে।

তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের শেষে তাকে আশুলিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হবে।

সাভার উপজেলা পরিষদের নির্বাচনে ১১জন প্রার্থী, গণসংযোগে রাজিব

মাইনুল ইসলাম: সাভার উপজেলা পরিষদের আসন্ন নির্বাচনকে সামনে রেখে বেশ কিছু প্রার্থীর নির্বাচনী প্রচার-প্রচারণা ইতিমধ্যে জমে উঠেছে। তাদের মধ্যে উল্লেখযোগ্য...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x