আশুলিয়ায় আগামী জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে পথসভায় অনুষ্ঠিত

সাভার-আশুলিয়া আগামী জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে আশুলিয়া ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়।

১৪ মে ২০২২ইং রোজ শনিবার বিকেল ৫ ঘটিকায় ইয়ারপুর ইউনিয়নের ঘোষবাগ বাইতুল মাগফিরাত কেন্দ্রীয় জামে মসজিদে বাদ আছর থেকে বাদ মাগরিব পযন্ত ইয়ারপুর বিভিন্ন সড়কে এ পথসভা অনুষ্ঠিত হয়।

উক্ত পথসভা উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারের মাননীয় ত্রান ও দুর্যোগ ব্যবস্থাপণা মন্ত্রণালয়ের দায়িত্ব প্রাপ্ত প্রতি মন্ত্রী ডাঃ মোঃ এনামুর রহমান এমপি ঢাকা ১৯ উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ মজিবুর রহমান শাহেদ ও সাধারণ সম্পাদক মোল্লা মোঃ মোশারফ হোসেন মুছা, ইয়ারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ আহম্মেদ মাস্টার, আশুলিয়া থানা আওয়ামী লীগের অন্যতম সদস্য ও ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আলহাজ্ব আব্দুল কাদির দেওয়ান,

আশুলিয়া থানা আওয়ামী লীগের অন্যতম সদস্য সিনিয়র আওয়ামী নেতা মোঃ মেহেদী মাসুদ মঞ্জুর, আশুলিয়া থানা যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আরিফ মাদবর, আওয়ামী নেতা আমজাদ দেওয়ান, মোঃ উজ্জ্বল হোসেন, ইয়ারপুর ইউনিয়ন ৭নং ইউপি সদস্য মোঃ আফজাল হোসেন, ৪নং ইউপি সদস্য হাজী মোঃ হাফিজুর রহমান, ৫নং ইউপি সদস্য মোঃ জাহাঙ্গীর আলম, ৩নং ইউপি মোঃ ইউনুস পালোয়ান, মোঃ আজিজুল হক সহ ইউনিয়ন ও বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

এ-সময় প্রধান অতিথির বক্তব্যে ডাঃ এনামুর রহমান এমপি আগামী জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নিজের জন্য পুনরায় সবার কাছে দোয়া ও ভোট চেয়েছেন ঐ সময় ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ মজিবুর রহমান শাহেদ ও সাধারণ সম্পাদক মোল্লা মোঃ মোশারফ হোসেন মুছা পুনরায় ডঃ এনামুর রহমান এমপির জন্য সবার কাছে দোয়া ও ভোট চাওয়ার মধ্যে দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

মিতুকে আমার ছেলে খুন করেছে, তাকে আপনি মাফ করে দিন

মেয়ে মাহমুদা খানম মিতুকে খুনের জন্য জামাতা সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারকে দায়ী করেছেন মিতুর মা শাহেদা মোশাররফ। তিনি বলেন,...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x