আশুলিয়া থানা যুবলীগের  রাজু দেওয়ানের উদ্যোগে প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মবার্ষিকী পালিত

মনিরঃ

ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও আশুলিয়া থানা যুবলীগের সভাপতি পদ-প্রার্থী রাজু দেওয়ান ও আশুলিয়া থানা যুবলীগের সাধারণ সম্পাদক পদ-প্রার্থী মোঃ নাসির উদ্দীন সলেমান এর উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্ম বার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২৮শে সেপ্টেম্বর সোমবার দিনব্যাপী রাজু দেওয়ান এর বাস ভবনে দিন ব্যপি এই জন্ম দিন উদযাপন করা হয়।

অনুষ্ঠানে ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি লিয়াকত দেওয়ানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাভার উপজেলা আওয়ামী লীগের নব নির্বাচিত যুগ্ম সাধারণ সম্পাদক দেওয়ান মেহেদী মাসুদ মঞ্জু,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মুজিবুর রহমান শাহেদ, ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি মোঃ মুসা, আশুলিয়া থানা মটর শ্রমিক লীগের সভাপতি মোঃ শওকত হোসেন, আওয়ামী লীগ নেতা মোঃ লুৎফর রহমান ও আমির খসরুসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

দিনব্যপি কর্মসূচী অংশ বিশেষ ছিলো- মাস্ক বিতরন,বৃক্ষরোপন, অসহায় হত দরীদ্রদের মাঝে খাদ্য বিতরণ,মটর সাইকেলে শোভাযাত্রা।পরে দোয়া শেষে উৎসব মুখর পরিবেশে নেতা কর্মীরা শুভশুভ শুভ দিন শেখ হাসিনার জন্মদিন এই শ্লোগান দিয়ে কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠান শেষ করেন।

রৌমারীতে সিএনজি স্ট্যান্ডে চাঁদা আদায়কে কেন্দ্র করে দু‘গ্রুপে মধ্যে সংঘর্ষ ও ধাওয়া পাল্টাধাওয়া

রৌমারী সিএনজি স্ট্যান্ডে চাঁদাবাজি বন্ধের পর থেকে দখলবাজদের উৎপাত বেড়ে যায়। অবশেষে চাঁদা আদায়কে কেন্দ্র করে দু‘গ্রুপের মধ্যে সংঘর্ষ ও...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x