আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন শফিকুল ইসলাম

আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের সভাপতি শাহ আলম ও সাধারণ সম্পাদক আল শাহরিয়ার বাবুল খান কে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন নব নির্বাচিত সমাজ ক‍ল‍্যান সম্পাদক শফিকুল ইসলাম।

আজ ১৮ এপ্রিল রোজ শুক্রবার সন্ধ্যা ৭টায় আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের হল রুমে কার্যনির্বাহী ও ক্লাবের সকল সদস্যদের উপস্থিতি তে এক জরুরী সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়। উক্ত সভায় দৈনিক স্বদেশ বিচিত্রা পত্রিকার রিপোর্টার মোঃ শফিকুল ইসলামকে সমাজ ক‍ল‍্যান সম্পাদক হিসাবে নির্বাচিত করার লক্ষে সকলে সম্মতি ও মতামত প্রদান করেন । এবং বর্ধীত সভায় আরো বিভিন্ন এজেন্ড বিষয়ে বক্তব্য রাখেন কার্জ নির্বাহী কমিটির সদস্যগণ।

এ সময় আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের সভাপতি শাহ আলম সাহেব বলেন, আমাদের ক্লাবের সমাজ কল‍্যান সম্পাদক সেচ্ছায় অব‍্যা হতী নিয়ে চলে যাওয়ায় বর্তমানে এই পদটি শুন‍্য আছে।তাই এই পদটির শুন‍্যতা পুরন অতিব জরুরি। এবং কর্ম দহ্ম সুশিক্ষিত সুশীল সাংবাদিক প্রয়োজন।তাই সকলের মতামতের ভিত্তিতে মোঃ শফিকুল ইসলামকে যোগ্য ব‍্যক্তি নিযুক্ত করা হলো।

 

উক্ত সভায় সভাপতিত্ব করেন, আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের সভাপতি শাহ আলম। সঞ্চালনায় ছিলেন, সাধারণ সম্পাদক আল শাহরিয়ার বাবুল খাঁন।
আরও উপস্থিত ছিলেন। আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের, যুগ্ম সাধারণ সম্পাদক শাকিল আহমেদ সুজন, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম প্রধান, অর্থ সম্পাদক রিপন মিয়া,ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক, মাহবুব আলম মানি,প্রচার সম্পাদক নুরে আলম সিদ্দিকী, কার্যনির্বাহী সম্পাদক আশা চৌধুরী,মনির হোসেন,আঃরশিদ, শফিকুল ইসলাম,আলমগীর হোসেন নিরব, মনির হোসেন,আসাদুজ্জামান লিটন,মোস্তাক আহমেদ,রুহুল আমিন,সাইম সরকার,বাবুল আহমেদ প্রমুখ।

2 Attachments

রাণীশংকৈলে দিনব্যাপি প্রাণিসম্পদ প্রদর্শনীর মেলার উদ্বোধন

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে দিনব্যাপি প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা -২০২৪ খিস্টাব্দের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার(১৮এপ্রিল) সকালে কেন্দ্রীয় স্কুল মাঠে প্রাণিসম্পদ অধিদপ্তর ও ভেটেরিনারি...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x