আশুলিয়া রিপোর্টাার্স ক্লাবের উদ্যোগে সংবাদকর্মীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

আশুলিয়া প্রতিনিধিঃ

আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে অত্র এলাকার সংবাদকর্মীদের মাঝে খাদ্য সামগ্রী দিয়ে সহযোগিতা প্রদান করেন। ৩রা এপ্রিল রোজ শুক্রবার সকাল ১১ টায় প্রায় শতাধিক সংবাদকর্মী উপস্থিত হয়ে খাদ্য সামগ্রি গ্রহন করেন। এবং দেশে করোনা ভাইরাস বিস্তার রোধে লক ডাউন চলার কারনে অনেক সংবাদিক কর্মক্ষেত্রে নানা সঙ্কটে জীবন যাপন করছে।

তাদের এই দুঃসময় পাশে থাকার ইচ্ছা নিয়ে আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের সভাপতি শাহ আলমের সভাপতিত্বে আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে এই আয়োজন করা হয়। এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ধামসোনা ইউনিয়ন আওয়ামী লীগের বিপ্লবী সাধারন সম্পাদক হাজী মতিউর রহমান মতিন।আরো উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিকলীগ নেতা মোখলেছুর রহমান কাজল,একে আজাদ.রিপোর্টার্স ক্লাবের নবনির্বাচিত কমিটির সাধারন সম্পাদক,আল শাহরিয়ার বাবুল খান,সিনিয়র সহ- সভাপতি নাসিম খান,সহ- সভাপতি বাবুল আহসেদ,জামাল উদ্দিন,যুগ্ন- সাধারন সম্পাদক শাকিল আহমেদ সুজন, সাংগঠনিক সম্পাদক শাকিল আহমেদ,সহ সাংগঠনিক সম্পাদক নুরে আলম জিকু,অর্থ সম্পাদক রিপন মিয়া,দপ্তর সম্পাদক শরিফ উল হক,প্রচার সম্পাদক আকরাম হোসেন,সমাজ কল্যাণ সম্পাদক সেলিম মিয়া,ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মাহবুবুল আলম মানিক,মহিলা সম্পাদিকা মনঞ্জিলা আশা চৌধুরী,কার্যনির্বাহী সদস্য মনির হোসেন,শ্রী সুচিত্রা রায়,সকল সদস্যবৃন্দ।উপস্থিত সকলকে দেশের এই দুযোর্গ মুহুতে মানুষের পাশে থেকে জন সচেতনা ও করোনা প্রতিরেধে কাজ করার জন্য আহবান জানান হয়।

সারাদেশের ইটভাটা মালিকদের মধ্যে হতাশা,ভাটা স্থাপন আইনের সংশোধনের দাবি

মাইনুল ইসলাম: বাংলাদেশ ইট প্রস্তুতকারী ভাটা মালিকেরা হতাশা এবং আতঙ্কের মধ্যে দিনযাপন করছেন। সারাদেশের ইটভাটা  মালিকেরা দুর্বিষহ বিভিন্ন প্রকার সমস্যা...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x