ইউপি চেয়ারম্যান সহ ২ মেম্বারের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার :অভিযোগ ভুক্তভোগীদের

মাহবুব আলম মানিক:

বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত বিপুল ভোটে বিজয়ী পীরগঞ্জ উপজেলার ৭ নং হাজীপুর ইউনিয়ন পরিষদ বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব জয়নাল আবেদীন সহ শহিদুল ইসলাম ও হাজিরুল নামে দুই ইউপি সদস্যকে জরিয়ে মিথ্যা অপপ্রচার চালাচ্ছেন বলে একটি কুচক্রী মহলের বিরুদ্ধে অভিযোগ উঠেছে।

আজকের রংপুর সহ দৈনিক কয়েকটি স্থানীয় প্রিন্ট মিডিয়া ও সামাজিক যোগাযোগমাধ্যমে এ অপপ্রচার চালানো হচ্ছে বলে অভিযোগ করছেন ভুক্তভোগীরা।

ভুক্তভোগী মেম্বার শহিদুল ইসলাম ও হাজিরুল অভিযোগ করে বলেন, নির্বাচনে চেয়ারম্যান ও মেম্বারের পক্ষে ভোট না দেওয়ায় সরকারের খাদ্য বান্ধব কর্মসুচি কার্ড থেকে বঞ্চিত ষড়যন্ত্রের শিকার হতদরিদ্র ৫৭ জন নারী পুরুষ । এমন বিবৃতি দিয়ে চেয়ারম্যান সহ আমাদের নামে যে প্রতিবেদন টি প্রকাশ করা হয়েছে তা পুরো মিথ্যা এবং গত নির্বাচনে পরাজিত মহলের পরিকল্পিত একটি সাজানো নাটক। যা অত্যন্ত দুঃখজনক আমরা এটার তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

এ বিষয়ে ৭ নং হাজীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জয়নাল আবেদীন বলেন,

আপনারা নিশ্চয় অবগত আছেন যে গত ২৫/০৯/২২ ইং তারিখে কয়েকটি স্থানীয় পত্রিকা ও সামাজিক যোগাযোগমাধ্যমে আমাকে জরিয়ে কিছু মিথ্যা এবং ভিত্তিহীন নিউজ প্রকাশ করা হয়েছে। যেটা পুরোপুরি মিথ্যা বানোয়াট এবং মনগড়া নিউজ।

আর এই মনগড়া নিউজের পিছনে আমাকে সমাজে হেয় প্রতিপন্ন করার জন্য উঠেপড়ে লেগেছে একটি কু চক্রিমহল। আমি এটার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলতে চাই যে ঘটনার সত্যতা যাচাই না করে কাউকে হেয়প্রতিপ্নন করা ঠিক নয়।

আমি আরো বলতে চাই পত্রিকায় যা প্রকাশ করা হয়েছে, ঘটনাটি মটেও এরকম নয়। ঘটানাটি হলো ৭ নং হাজীপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ সিদ্দিকুর রহমান ক্ষমতায় থাকা কালীন সময়ে তার কিছু নিজেস্ব উচ্চবিত্ত পরিবারের লোকজনকে সরকারি খাদ্য বান্ধব কর্মসুচি ভি জি ডিএফের কার্ড প্রদান করেন। যেটা শুধু গরিব অসহায় ও হতদরিদ্র পরিবারের জন্য সরকার বরাদ্দ করেছেন।

আমি সেই পুরোনো কার্ড যাচাই বাছাই করে সবার সম্মতিক্রমে গরিব অসহায়দের মাঝে হস্তান্তর করেছি।

আর এতেই একটি কুচক্রী মহল আমার পিছনে উঠে পরে লেগেছে। আমি এই কুচক্রী মহলের বিরুদ্ধে খুব দ্রুত আইনগত ব্যাবস্থা নিবো। এবং সেই সাথে আমার ইউনিয়ন সহ দেশের সাধারণ জনগনকে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ করছি।

সাহিত্যের আলো ছড়াচ্ছে বরিশাল থেকে প্রকাশিত অবেলার ডাক

অবেলার ডাক সবার জন্য সাহিত্য ম্যাগাজিন নামে একটি লিটল ম্যাগাজিন গত ২০২৩ সালের মাঝামাঝি থেকে বিভাগীয় শহর বরিশাল থেকে নিয়মিত...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x