ইজতেমা মাঠে মোবাইল নেটওয়ার্কে সমস্যা, ভোগান্তিতে মুসল্লিরা

বিশ্ব  ইজ‌তেমার প্রথম পর্বে দেশ-বিদেশের লাখ লাখ মুসল্লির আগমনে মুখরিত হয়ে উঠেছে টঙ্গীর তুরাগ ন‌দের তী‌রের ইজতেমা ময়দান। ইজতেমা মাঠে মোবাইল নেটওয়ার্ক ও ইন্টারনেটে সমস্যা দেখা দিয়েছে। এ

তে ভোগান্তিতে পড়েছেন মোবাইল ফোন ব্যবহারকারী মুসল্লিরা। ময়দানে অধিকাংশ সময় পাওয়া যাচ্ছে না মোবাইল নেটওয়ার্ক ও মোবাইল ইন্টারনেট।

প্রায় সব মোবাইল ফোন অপারেটরের একই অবস্থা। কল ড্রপ হচ্ছে প্রচুর, মোবাইল ইন্টারনেটের গতিও তুলনামূলক কম। এতে ভোগান্তিতে পড়েছেন ময়দানে আগত মুসল্লি ও টঙ্গীর কয়েক লাখ মোবাইল ফোন ব্যবহারকারী।

এছাড়া সংবাদকর্মীরাও তথ্য আদান-প্রদানে বিভিন্ন সমস্যার সম্মুখীন হচ্ছে প্রতিনিয়ত। লাখ লাখ মানুষের জমায়েতের সব তথ্য যথাযথ সময়ে জানা যাচ্ছে না। ইজতেমায় দায়িত্বশীল মুরুব্বিরা বলছেন, লাখ লাখ মানুষ পাশাপাশি অবস্থান করায় এবং মাঠের আশপাশের তুলনামূলক টাওয়ার না থাকায় এই সমস্যা হচ্ছে।

রৌমারীতে সিএসডিকে নির্বাহী পরিচালক হানিফের বিরুদ্ধে থানায় অভিযোগ

রৌমারীর সিএসডিকে নির্বাহী পরিচালক আবু হানিফ মাষ্টারের (৫০) নামে অনৈতিক কর্মকান্ডের অভিযোগ উঠেছে। এ ব্যপারে গত ২৩ এপ্রিল রৌমারী থানায়...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x