ইবির গণিত বিভাগের নতুন সভাপতি ড. আনিছুর রহমান

ইবি প্রতিনিধি :
ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) গণিত বিভাগে নতুন সভাপতি হিসেবে একই বিভাগের সিনিয়র সহযোগী অধ্যাপক ড. আনিছুর রহমানকে নিয়োগ প্রদান করা হয়েছে। আগামী তিন বছরের জন্য তাকে এ পদে দায়িত্ব দেওয়া হয়েছে।সোমবার (৫ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এস এম আব্দুল লতিফ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে তথ্যটি জানা গেছে।
বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ১৭ই সেপ্টেম্বর গণিত বিভাগের সদ্য বিদায়ী সভাপতি সহযোগী অধ্যাপক আবুল কাওসারের মেয়াদ শেষ হয়। উক্ত বিভাগের সিনিয়র শিক্ষক সহযোগী অধ্যাপক ড. আনিছুর রহমানকে ইসলামী বিশ্ববিদ্যালয়ের ১ম সংবিধির সংশোধিত ১০ (১) ধারা মোতাবেক আগামী তিন বছরের জন্য সভাপতি হিসেবে নিয়োগ দেওয়া হল। এ দায়িত্ব পালনের জন্য নিয়মানুযায়ী সুযোগ-সুবিধা পাবেন বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

সাভারে এসি বিস্ফোরণে আহত অন্তত ৮

সাভারের গেন্ডায় এসি বিস্ফোরণে পথচারীসহ অন্তত ৮ জন আহত হয়েছে। সোমবার (১৫ এপ্রিল) রাত সোয়া ৮টার দিকে গেন্ডা বাসস্ট্যান্ড এলাকার...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x