ইবি প্রেসক্লাবের নতুন সভাপতি মাসুম, সম্পাদক তারিক

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী প্রগতিশীল সাংবাদিকদের সংগঠন প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে দৈনিক যুগান্তরের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি সরকার মাসুম সভাপতি এবং বাংলানিউজ২৪.কম এর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি তারিকুল ইসলাম সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন।

অাজ সোমবার (৭ ডিসেম্বর) সকাল ১০ টায় বিশ্ববিদ্যালয়ের প্রেস কর্ণারে সংগঠনটির সদস্যদের প্রত্যক্ষ ভোটে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়। পরে বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. শেখ আবদুস সালাম আনুষ্ঠানিকভাবে ফল ও পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন।

১২ সদস্য বিশিষ্ট কমিটির অন্যরা হলেন- সহ-সভাপতি এ আর রাশেদ (প্রতিদিনের সংবাদ), যুগ্ম সাধারণ সম্পাদক রুমি নোমান (বাংলা ট্রিবিউন), দপ্তর সম্পাদক মুতাসিম বিল্লাহ পাপ্পু (দৈনিক সমকাল), কোষাধ্যক্ষ আহসান নাঈম (দৈনিক বাংলাদেশ প্রতিদিন), প্রচার, প্রকাশনা ও সাহিত্য সম্পাদক আবু হুরায়রা (দ্য ইন্ডিপেন্ডেন্ট), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রায়হান মাহবুব (জাগোনিউজ২৪.কম), কার্যনিবার্হী সদস্য ফেরদাউসুর রহমান সোহাগ (দৈনিক সংবাদ), শাহাদাত তিমির (দৈনিক কালের কণ্ঠ), মুনজুরুল ইসলাম নাহিদ (দৈনিক সমাচার) এবং আদিল সরকার (দৈনিক সময়ের আলো)।

ফল ঘোষণাকালে বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি প্রফেসর ড. শাহিনুর রহমান, প্রক্টর প্রফেসর ড. পরেশ চন্দ্র বর্মণ, রেজিস্টার (ভারপ্রাপ্ত) এস এম আব্দুল লতিফসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন পর্যায়ের শিক্ষক কর্মকর্তা ও বিভিন্ন শিক্ষক-ছাত্র সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন ইবি প্রেসক্লাবের সাবেক সভাপতি ও বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক (ভারপ্রাপ্ত) এ কে আজাদ লাভলু। সহকারী নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন আল ফিকহ্ অ্যান্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক আলতাফ হোসেন এবং পরীক্ষা নিয়ন্ত্রক অফিসের সেকশন অফিসার কানন আজিজ।

এছাড়া নির্বাচন পর্যবেক্ষণ করেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা প্রফেসর ড. সাইদুর রহমান, প্রক্টর পরেশ চন্দ্র বর্মণ এবং ইবি প্রেসক্লাবের প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক আলমগীর হোসেন খান।

সাভারে এসি বিস্ফোরণে আহত অন্তত ৮

সাভারের গেন্ডায় এসি বিস্ফোরণে পথচারীসহ অন্তত ৮ জন আহত হয়েছে। সোমবার (১৫ এপ্রিল) রাত সোয়া ৮টার দিকে গেন্ডা বাসস্ট্যান্ড এলাকার...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x