ইমরান খানের বাড়ি ঘেরাও, ফের গ্রেপ্তারের শঙ্কা

পাঞ্জাব পুলিশ ঘিরে রেখেছে ইমরান খানের বাসভবন। চারদিকে রাস্তা বন্ধ। তাকে ফের গ্রেপ্তার করা হবে- এমন আতঙ্ক ছড়িয়ে পড়েছে। পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানও আতঙ্কিত। এক প্রতিবেদনে এমনটি জানিয়েছে সংবাদমাধ্যম ডন।

বুধবার (১৭ মে) সন্ধ্যায় জাতির উদ্দেশে ইউটিউব লাইভে দেওয়া ভাষণে তিনি এ দাবি করেন। ভেরিফায়েড অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে ভাষণের ওই ভিডিওটি পোস্ট করে পিটিআই চেয়ারম্যান দাবি করেন, হয়ত আবার গ্রেফতারের আগে এটিই আমার সর্বশেষ টুইট বার্তা। ইমরান খান জানান, আরেকবার তাকে গ্রেফতারের জন্য তার বাড়ি ঘিরে রেখেছে পুলিশ। পুলিশ যদি তার বাসভবন চেক করতে চায় তাহলে করুক। তিনি এতে কোনো বাধা দেবেন না।

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী বলেন, আমি শুনেছি আমার বাসায় নাকি ৪০ সন্ত্রাসী লুকিয়ে আছে। অনুগ্রহপূর্ক আসুন, ভদ্রভাবে অনুসন্ধান করুন। কিন্তু বাসায় তাণ্ডব চালানোর চেষ্টা করবেন না। ওদিকে অনলাইন ডন বলছে, পিটিআই চেয়ারম্যান ইমরান খানকে গ্রেপ্তার করতে তার জামান পার্কের বাসার বাইরে অবস্থান করছে পাঞ্জাব পুলিশ। সেখানে ইমরান খানকে চারদিক থেকে ঘেরাও করে রেখেছে পুলিশ কর্মকর্তারা।

এর আগে পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের সুরক্ষামূলক জামিন ৩১ মে পর্যন্ত বাড়ানোর আদেশ দেয় আদালত। গত শুক্রবার ইসলামাবাদ হাইকোর্ট থেকে জামিন পান ইমরান খান। এ জামিনের মেয়াদ শেষ হওয়ার কথা ছিল বুধবার। কিন্তু মামলার বিস্তারিত প্রস্তুতির জন্য কৌসুলি আরও সময় চাওয়ার পর জামিনের মেয়াদ বাড়ানো হয় বলে জানিয়েছেন ইমরানের আইনজীবী।

বাংলাদেশ-কাতারের মধ্যে ১০ চুক্তি-সমঝোতা স্বাক্ষর

নিয়োগ উন্নয়ন ও সুরক্ষা, দ্বৈতকর পরিহারসহ বিভিন্ন বিষয়ে ৫টি চুক্তি এবং ৫টি সমঝোতা স্মারক সই করেছে বাংলাদেশ ও কাতার। প্রধানমন্ত্রী...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x