উত্তরায় এটিএম বুথে টাকা তোলার সময় ব্যবসায়ী খুন

বেসরকারি ব্যাংকের এটিএম বুথের ভেতর টাকা তোলার সময় ছিনতাইকারীর ছুরিকাঘাতে এক ব্যবসায়ী মারা গেছেন। নিহত ব্যক্তির নাম শরিফ উল্লাহ (৪৪)। ঘটনাটি ঘটেছে রাজধানীর উত্তরায়।

শুক্রবার (১২ আগস্ট) এই তথ্য নিশ্চিত করেন উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন। ওসি মহসিন জানান, নিহত শরিফ উল্লাহ পেশায় টাইলস ব্যবসায়ী। উত্তরা অবস্থিত জাকিয়া টাইলস্ গ্যালারি অ্যান্ড স্যানিটারি নামে তাদের একটি পারিবারিক প্রতিষ্ঠান আছে। গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে উত্তরা ১১ নম্বর সেক্টরের সোনারগাঁও জনপথ রোড ডাচ-বাংলা ব্যাংকের এটিএম বুথ থেকে টাকা তোলেন শরিফ উল্লাহ।

বুথের ভেতর টাকা গোনার সময় মো. আব্দুস সামাদ (৩৮) নামে এক ছিনতাইকারী বুথের ভেতর প্রবেশ টাকা ছিনিয়ে নেওয়ার জন্য শরিফ উল্লাহকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করেন। এতে তিনি ওই বুথের ভেতরেই অচেতন হয়ে পড়েন। পরে পুলিশ তাকে উদ্ধার করে উত্তরা আধুনিক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্য চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সেই ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে অন্যান্য কাজ শেষ করে বর্তমান ঠিকানা টঙ্গী যাওয়ার সময় ওই বুথের ভেতরেই এই ঘটনাটি ঘটে। তার গ্রামের বাড়ি লক্ষ্মীপুর রামগঞ্জ উপজেলার মধুপুর গ্রামে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে উত্তরা পশ্চিম থানায় একটি মামলা করা হয়েছে।

সাভারে পুত্র সন্তানকে অপহরণ করে মুক্তিপণ দাবি সৎ বাবাসহ গ্রেপ্তার ২

ঋণের দায়ে পড়েছেন নেশাগ্রস্ত যুবক মো: মুসলিম পাটোয়ারী (৩৮)। পোশাক শ্রমিক মায়ের কাছ থেকে টাকা খসাতে প্রথম স্বামীর ঔরসজাত পুত্র...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x