একজন শিক্ষিত শিল্পী হতে চান আনিকা তাবাসসুম

আনিকা তাবাসসুম একজন অত্যন্ত আবেগী মহিলা তার ক্যারিয়ারের শুরু থেকে তিনি তার জীবনের ক্যারিয়ারে ১৫ ধরণের চরিত্রে অভিনয় করেছেন। এই চরিত্রের সবকটিই তার দ্বারা করা দুর্দান্ত অভিনয়। তিনি সবসময় প্রতিটি সাক্ষাত্কারে বলেছিলেন, তিনি চেষ্টা করছেন। প্রতিটি চরিত্রে নিজেকে পরিবর্তন করতে, তিনি একজন শিক্ষিত শিল্পী হতে চান .তিনি এখন তার ছোট বয়সে কিন্তু এখনও তিনি বিডিটাউনে তার কাজ করে ভাল কাজ করছেন।তার ব্যক্তিত্ব শুধু বাংলাদেশের মিডিয়াকে মুগ্ধ করেছে।তিনি তার প্রথম মাধ্যমে মনোযোগ পাচ্ছেন প্রথম কাজ বরফ কলের গল্প যা ওয়েব ইতিহাসের বেশিরভাগ জনপ্রিয় সিরিজ।

তার আইটেম গানের পারফরম্যান্স ছিল তার অভিনয়ের জন্য প্রশংসনীয় অভিনয়ের জন্য আনিসুর রহমানের মতো সিনিয়র অভিনেতা যেমন মোশাররফ করিম এবং রওনক হাসান এবং ইত্যাদি তিনি বর্তমানে মিডিয়া ব্যক্তিত্ব দ্বারা প্রশংসা করছেন। তিনি বলেছেন যে তার একটি দুর্দান্ত সম্ভাবনা রয়েছে, তিনি একজন আসন্ন উদীয়মান তারকা।

আনিকা তার অভিনয় দক্ষতায় মনোযোগ দিচ্ছেন। তার নাটকীয় অভিনয় দক্ষতা আশ্চর্যজনক এবং তিনি প্রচুর নাটক, নাটক করেছেন। er অল্প সময়ের অভিনয় কিভাবে তিনি বলছেন যে তিনি নিজেকে চলচ্চিত্র শিল্পের জন্য নিজেকে সাজানোর জন্য সময় দিচ্ছেন। এখন তিনি তার আসন্ন সিনেমার জন্য প্রস্তুতি নিচ্ছেন। তিনি দাগী, আয়না রহস্য এবং অন্যদের মতো চারটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন।

তিনি অভিনয়ের উদ্দেশ্যে নিজেকে পরিবর্তন করার চেষ্টা করছেন। আমরা তার সিনেমা দেখতে এবং তাকে সেরাটা দিতে আগ্রহী। সে তার অভিনয় দক্ষতার উদ্দেশ্য পরিবর্তন করার চেষ্টা করছে। তিনি একজন পেশাদার চলচ্চিত্র শিল্পী আজকাল তিনি তার কাজের মাধ্যমে আমাদের গর্বিত করতে চলেছেন, আমরা সেরাটির জন্য আশা করতে পারি এবং তিনি মিডিয়া সেনসেশন নারী।

এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির (এফডিসি) নবনির্বাচিত কমিটির শপথগ্রহণ শেষে সাংবাদিকদের ওপর হামলার ঘটনা ঘটেছে। এতে ১০ জন আহত হয়েছেন। মঙ্গলবার...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x