একটি করে গাছ লাগানোর অনুরোধ প্রধান বিচারপতির

পরিবেশের ভারসাম্য রক্ষায় ১৮ কোটি মানুষকে একটি করে গাছ লাগানোর অনুরোধ জানিয়েছেন প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে বৃহস্পতিবার (১৭ মার্চ) সুপ্রিম কোর্টে বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধনকালে তিনি এ অনুরোধ জানান।

বৃক্ষরোপণ কর্মসূচিতে সুপ্রিম কোর্টের আপিল বিভাগের বিচারপতি মো.নূরুজ্জামান, বিচারপতি ওবায়দুল হাসান, বিচারপতি বোরহান উদ্দিন,বিচারপতি এম ইনায়েতুর রহিম,বিচারপতি কৃষ্ণা দেবনাথ এবং হাইকোর্ট বিভাগের বিচারপতিরা অংশ নেন।

এ সময় প্রত্যেক বিচারপতি একটি করে বৃক্ষরোপন করেন। বৃক্ষরোপণ কর্মসূচিতে শতাধিক ফলজ গাছ রোপন করা হয়।

এর আগে, সকাল ৭টা ১০ মিনিটে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মবার্ষিকীতে, প্রধান বিচারপতি বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী ধানমন্ডির ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।

ইরান উত্তেজনা বাড়াতে চায় না, পুতিনকে টেলিফোনে রাইসি

ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি টেলিফোনে রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের সঙ্গে কথা বলেছেন। আলাপে রাইসি বলেছেন, ইসরায়েলের ওপর তেহরানের হামলা ছিল...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x