ঐতিহাসিক ৭ই মার্চ জাতীয় দিবস ও আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের নির্বাচনী ১ম বর্ষ উদযাপন

ঐতিহাসিক ৭ই মার্চ জাতীয় দিবস ও আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের নির্বাচনী ১ম বর্ষ উদযাপন উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আজ ৭ই মার্চ রবিবার সন্ধ্যা ৭ ঘটিকায় আশুলিয়া রিপোর্টার্স ক্লাব হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন,আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের সভাপতি ও দৈনিক প্রতিদিনের সংবাদ প্রতিনিধি  শাহ আলম, সঞ্চালনায় ছিলেন, সাধারন সম্পাদক ও দৈনিক অগ্নিশিখা স্টাফ রিপোর্টার  আল শাহরিয়ার বাবুল খান।

আনুষ্টানে বক্তব্য রাখেন, আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের সাংগঠনিক সম্পাদক দৈনিক আমার সংবাদ পত্রিকার আশুলিয়া প্রতিনিধি জাহাঙ্গীর আলম প্রধান, দৈনিক স্বদেশ বিচিত্রা নিজস্ব প্রতিনিধি শফিকুল ইসলাম, সহ সাংগঠনিক সম্পাদক মোঃ নুরে আলম জিকু, অর্থ সম্পাদক সাপ্তাহিক পল্লী সাভার স্টাফ রিপোর্টার মোঃ রিপন মিয়া।

ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ মাহবুবুল আলম মানিক, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ নুর আলম সিদ্দিকী, মহিলা বিষয়ক সম্পাদিকা আশা চৌধুরী, কার্যনির্বাহী সদস্য মনির হোসেন, সদস্য আব্দুর রশিদ, দৈনিক শ্রমীক আশুলিয়া প্রতিনিধি মনির হোসেন,

দৈনিক বর্তমান আশুলিয়া প্রতিনিধি নেছার উদ্দিন খান, খোরশেদ আলম, দৈনিক সরেজমিন বার্তা স্টাফ রিপোর্টার মোহাম্মদ আলী সিমান্ত, দৈনিক সময়ের কাগজ আশুলিয়া প্রতিনিধি ইব্রাহিম খলিল, মোস্তাক আহমেদ, আসাদুজ্জামান লিটন, রুহুল আমিন প্রমুখ।

রাণীশংকৈলে দিনব্যাপি প্রাণিসম্পদ প্রদর্শনীর মেলার উদ্বোধন

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে দিনব্যাপি প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা -২০২৪ খিস্টাব্দের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার(১৮এপ্রিল) সকালে কেন্দ্রীয় স্কুল মাঠে প্রাণিসম্পদ অধিদপ্তর ও ভেটেরিনারি...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x