ওমানের মহামান্য সুলতান ক্বাবুস বিন সাঈদ (রঃ) শোক বইয়ে এনডিপি’র স্বাক্ষর

নিউজ ডেস্ক 

 

ওমানের মহামান্য সুলতান ক্বাবুস বিন সাঈদ (রঃ) শোক বইয়ে এনডিপি’র স্বাক্ষর
গত শুক্রবার ১০ই জানুয়ারী ২০২০ইং তারিখে ওমানে মহামান্য সুলতান ক্বাবুস বিন সাঈদ (রঃ) ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি -এনডিপি চেয়ারম্যান খোন্দকার গোলাম মোর্ত্তজা ও মহাসচিব মোঃ মঞ্জুর হোসেন ঈসা। নেতৃবৃন্দ শোক বিবৃতিতে গভীর শোক প্রকাশ করেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে বলেন, বাংলাদেশের একজন অকৃত্রিম বন্ধু হারালো।

এই দিকে ১৩ই জানুয়ারী ২০২০ইং তারিখে বাংলাদেশের ওমানের দূতাবাসে এনডিপির পক্ষ থেকে ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি -এনডিপি মহাসচিব মোঃ মঞ্জুর হোসেন ঈসা দূতাবাসে রক্ষিত শোক বইতে স্বাক্ষর করেন এবং ওমানের বাংলাদেশ মিশনের প্রধান তাইয়েব সালিম আল আলয়ে এর সাথে সৌজন্য স্বাক্ষাত করেন এবং এনডিপির পক্ষ থেকে গভীর সমবেদনা জ্ঞাপন করেন ।

এমপি-মন্ত্রীদের সন্তান ও আত্মীয়রা প্রার্থী হতে পারবেন না

উপজেলা পরিষদ নির্বাচন স্থানীয় এমপি-মন্ত্রীদের প্রভাবমুক্ত রাখতে ফের কঠোর নির্দেশনা দিয়েছেন আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তারা যেন নির্বাচনে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x