করোনায় ইবি ছাত্র উপদেষ্টার শারীরিক অবস্থার অবনতি

করোনা ভাইরাসে অাক্রান্ত হয়ে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ছাত্র উপদেষ্টা ও বাংলা বিভাগের সভাপতি অধ্যাপক সাইদুর রহমানের শারীরিক অবস্থার অবনতি হয়েছে। ফলে তার সুস্থতা কামনা করে দোয়া মাহফিলের আয়োজন করেছে ইবি শিক্ষক সমিতি।

শুক্রবার (০৫ ফেব্রুয়ারি) বাদ জুমুআ ক্যাম্পাসস্থ কেন্দ্রীয় মসজিদে এই দোয়া অনুষ্ঠিত হয়। এসময় বিভিন্ন বিভাগের শিক্ষকসহ কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীরা দোয়া মোনাজাতে অংশ নেন। দোয়া মোনাজাত পরিচালনা করেন ইবির পেশ ইমাম কাম খতিব ড. আ স ম শোয়াইব আহমাদ।

পারিবারিক সূত্র জানায়, অধ্যাপক সাইদুর গত ২৮ জানুয়ারি অসুস্থ হয়ে পড়েন। পরে তাঁর করোনা পরীক্ষা করা হলে পজিটিভ রেজাল্ট আসে। এর তিনি প্রথমে নিজ বাসায় এবং পরে কুষ্টিয়ায় একটি হাসপাতালে চিকিৎসা নেন। পরে গত ২ ফেব্রুয়ারি তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্পেশালাইজড হাসপাতালে নেয়া হয়। চিকিৎসকরা জানিয়েছেন, কোভিডের কারণে তার ফুসফুস বেশ ক্ষতিগ্রস্থ হয়েছে।

বর্তমানে তিনি অক্সিজেন্স মাস্ক ব্যবহার করে শ্বাস নিচ্ছেন। তবে ক্রমেই তার অবস্থা অবনতির দিকে যাচ্ছে বলে জানা গেছে। তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।

দীর্ঘ ৭ বছর পর চাঞ্চল্যকর সুবর্ণা ৮ গণধর্ষণ ও হত্যা মামলার রহস্য উদ্ঘাটন

সেলিম সিকদার: দীর্ঘ ৭ বছর পর সিরাজগঞ্জের চৌহালী উপজেলার দত্তকান্দি গ্রামের বহুল আলোচিত ও চাঞ্চল্যকর সুবর্ণা (০৮) গণধর্ষণ ও হত্যা...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x