কাশিমপুর থানায় করোনা ভাইরাস আক্রান্ত দুই পুলিশ সদস্য সুস্থ, ফুল দিয়ে বরণ করে নিলেন ওসি আকবর আলী খান

নিজস্ব প্রতিবেদকঃ

গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি) গাজীপুর কাশিমপুর থানায় কর্মরত দুই পুলিশ সদস্য কনেস্টবল/মোঃ নজরুল ইসলাম ও কনেস্টবল/মোঃ এনামুল হক করোনা ভাইরাস (কোভিড-১৯) আক্রান্ত হতে সুস্থ হওয়ার পর ফুলের তোরা দিয়ে বরণ করে নিলেন অত্র থানার অফিসার ইনচার্জ (ওসি) জনাব আকবর আলী খান। গত ইং ২৭ মে ২০২০ তারিখ জ্বর, স্বর্দি, কাশি, গলা ব্যাথা ইত্যাদি উপসর্গ দেখা দিলে তাহাদের নমুনা পরীক্ষার জন্য শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল (KPJ) বিশেষায়িত হাসপাতাল ও নার্সিং কলেজ এ প্রেরন করা হয়।

জ্ঞ

নমুনা পরীক্ষার ফলাফল পজেটিভ হওয়ায় উক্ত পুলিশ সদস্যদের নিজ নিজ ভাড়াটিয়া বাসায় হোম আইসোলেশন এবং নিয়মিত চিকিৎসার ব্যবস্থা করেন কাশিমপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জনাব আকবর আলী খান। পুলিশ সদস্য মোঃ নজরুল ইসলাম ও মোঃ এনামুল হক ১৫/১৬ দিন হোম আইসোলেশন ও নিয়মিত চিকিৎসায় সুস্থ হয়ে পুনরায় ইং ১৪ জুন ২০২০ তারিখ সোমবার বিকালে কর্মস্থলে যোগদান করেন।

রাণীশংকৈলে দিনব্যাপি প্রাণিসম্পদ প্রদর্শনীর মেলার উদ্বোধন

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে দিনব্যাপি প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা -২০২৪ খিস্টাব্দের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার(১৮এপ্রিল) সকালে কেন্দ্রীয় স্কুল মাঠে প্রাণিসম্পদ অধিদপ্তর ও ভেটেরিনারি...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x