কাশিমপুর যথাযথ মর্যাদায় মনির মন্ডলের উদ্যোগে জননেত্রী শেখ হাসিনার ৭৬তম জন্ম বার্ষিকী পালিত

যথাযথ মর্যাদায় ও বর্ণাঢ্য আয়োজনে গাজীপুর মহানগর কাশিমপুর ২নং ওয়ার্ডের আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কাশিমপুর প্রেস ক্লাবের সভাপতি মোঃ মনির হোসেন মন্ডলের উদ্যোগে বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা’র ৭৬তম শুভ জন্মদিন উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৮সেপ্টেম্বর) বিকেলে আলহাজ্ব মোঃ মনির হোসেন মন্ডলের অফিস কার্যালয়ে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।২নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ২নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী আলহাজ্ব মনির হোসেন মন্ডলের সভাপতিত্বে ও ২নং ওয়ার্ড যুবলীগের সভাপতি পদপ্রার্থী মোহাম্মদ তানভীর হাসানের সঞ্চালনায়

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের কার্যকরী সদস্য ও কাশিমপুর মেট্রো থানার সভাপতি পদপ্রার্থী আলহাজ্ব আনোয়ার হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাশিমপুর থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও ৩নং ওয়ার্ড আওয়ামিলীগের কার্যনির্বাহী সদস্য মৃধা জুয়েল রানা,২নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি হেলাল দেওয়ান, লতিফপুর দক্ষিণপাড়া রহমানিয়া গফুরিয়া জামে মসজিদ এর সম্মানিত সভাপতি, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক,বীর মুক্তিযোদ্ধার সন্তান মাসুদ পারভেজ সবুজ, মোজারমিলের বিশিষ্ট সমাজসেবক সালাম দেওয়ান,বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক জসিম উদ্দিনসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মী বৃন্দ প্রমুখ।

দুঃশাসন মূলোৎপাটনে জনগণ দৃঢ়প্রতিজ্ঞ: মির্জা ফখরুল ইসলাম আলমগীর

জনগণের সম্মিলিত শক্তির কাছে আওয়ামী শাসকগোষ্ঠীকে পরাজয় বরণ করতেই হবে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x