কুমিল্লা ইউপি নির্বাচন পুনরায় চেয়ে মেম্বার প্রার্থীর সাংবাদিক সম্মেলন

নিজস্ব প্রতিনিধি কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার উত্তর ও দক্ষিণ ইউনিয়ন পরিষদ নির্বাচন গতকাল অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনকে কেন্দ্র করে গলিয়ারা উত্তর ইউপি এলাকায় বিভিন্ন প্রার্থী সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটলেও কেউ নিহত হয়নি। এদিকে গলিয়ারা দক্ষিণ ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে ৬নং ওয়ার্ড মেম্বার প্রার্থী ডাঃ মামুনুর রশিদ এর কর্মীরা ভোট দিতে যাওয়ার পথে অপর মেম্বার প্রার্থী জিয়াউর রহমানের এলাকায় অবস্থিত শুভপুর স্কুল কেন্দ্রে যাওয়ার পথে আমার ভোটার সমর্থকদের উপর জিয়াউর রহমানের সমর্থিত কিছু এলাকা এবং বহিরাগত কর্মীরা মোরগ প্রতীকের সমর্থিত ভোটারদের উপর গুলি ও ককটেল ছুড়ে বলে জানান

মেম্বারপ্রার্থী মামুনুর রশিদ। জিয়াউর রহমানের সমর্থিত কর্মীদের ছোড়া ককটেল ও গুলিতে গুরুতর আহত হন ভোট দিতে আসা ইউপি মেম্বার প্রার্থী মামুনুর রশিদের ৭ জন কর্মী সমর্থক এরে মধ্যে ৪ জনের অবস্হা গুরুত্বর তাদেরকে ঢাকা মেডিকেলে জরুরী পাঠানো হয়েছে বলে জানান। মেম্বার প্রার্থী মামুন সাংবাদিকদের জানান আমার সমর্থকরা আহত হবার কারনে আমি হাসপাতালে ছিলাম , আমার কর্মী এবং সমর্থক ভোটাররা হামলার ভয়ে জীবনের ঝুঁকি নিয়ে কেউ নির্বাচনী কেন্দ্রে যায়নি,কেউ যেতে চাইলেও রাস্তায় তাদেরকে অপর মেম্বার প্রার্থী জিয়ার বহিরাগত গুন্ডা বাহিনীর লোকেরা অস্ত্রের মুখে আমার ভোটার সমর্থকদের বাধার সৃষ্টি করে বলে সাংবাদিকদের কাছে অভিযোগ করেন, নির্বাচনী কেন্দ্রে গোলাগুলি হওয়ার বিষয়ে মেম্বার প্রার্থী মামুনুর রশিদ সদর দক্ষিণ উপজেলা নির্বাচন কর্মকর্তা নাসির উদ্দিন চৌধুরীকে লিখিত অভিযোগ ও কেন্দ্র স্থগিত করার বিষয়ে জানালেও উপজেলা নির্বাচন কর্মকর্তা নির্বাচন স্থগিত করেন নি জানিয়ে সাংবাদিক সম্মেলন করেন ইউপি মেম্বার প্রার্থী ডাঃ মামুনুর রশিদ। প্রার্থী মামুন সাংবাদিক সম্মেলনে বলেন-আমার নির্বাচনী এলাকায় জিয়াউর রহমানের সমর্থিত কর্মীদের ছোড়া ককটেল ও গুলিতে এবং ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনার কারনে অনেকে আহত হয়ে মুমূর্ষু অবস্থায় হাসপাতালে ভর্তি আছে।।

আমি কুমিল্লা জেলার প্রধান নির্বাচন কর্মকর্তার কাছে গলিয়ারা দক্ষিণ ৬নং ওয়ার্ডের পুনরায় নির্বাচন হওয়ার জোর দাবী জানাই।

বাংলাদেশ-কাতারের মধ্যে ১০ চুক্তি-সমঝোতা স্বাক্ষর

নিয়োগ উন্নয়ন ও সুরক্ষা, দ্বৈতকর পরিহারসহ বিভিন্ন বিষয়ে ৫টি চুক্তি এবং ৫টি সমঝোতা স্মারক সই করেছে বাংলাদেশ ও কাতার। প্রধানমন্ত্রী...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x