ক্রিকেটারদের জন্য করোনার টিকা কেনার সিদ্ধান্ত বিসিবির

ক্রিকেটার ও ক্রিকেট খেলাসংশ্লিষ্ট ব্যক্তিদের জন্য মহামারী করোনা ভাইরাসের টিকা কেনার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।চলতি জানুয়ারির শেষ সপ্তাহে ভারতের সেরাম ইনস্টিটিউট থেকে করোনার টিকা এসে পৌঁছানোর কথা বাংলাদেশে। সরকারিভাবে অগ্রাধিকার তালিকার ভিত্তিতে ব্যক্তিদের টিকা প্রদান শুরু হবে আগামী মাস থেকেই।

পরিকল্পনা অনুযায়ী দ্বিতীয় ও তৃতীয় মাসে করোনার টিকা পাবেন সব খেলার জাতীয় দলের ১০ হাজার ৯৩২ জন করে খেলোয়াড়। কিন্তু সামনে খেলার ব্যস্ত সূচি থাকায় ক্রিকেটারদের টিকার জন্য বিসিবি সে পর্যন্ত অপেক্ষা করতে রাজি নয়।

যখনই দেশে বেসরকারিভাবে টিকা বিক্রি শুরু হবে, দেরি না করে বিসিবি তখনই টিকা কিনবে বলে জানা গেছে। এ ব্যাপারে নীতিগত সিদ্ধান্ত হয়েছে।

বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন চৌধুরী জানান, যখনই দেশে বেসরকারিভাবে টিকা বিক্রি শুরু হবে, দেরি না করে বিসিবি তখনই টিকা কিনবে। এ ব্যাপারে নীতিগত সিদ্ধান্ত হয়েছে।

রৌমারীতে সিএসডিকে নির্বাহী পরিচালক হানিফের বিরুদ্ধে থানায় অভিযোগ

রৌমারীর সিএসডিকে নির্বাহী পরিচালক আবু হানিফ মাষ্টারের (৫০) নামে অনৈতিক কর্মকান্ডের অভিযোগ উঠেছে। এ ব্যপারে গত ২৩ এপ্রিল রৌমারী থানায়...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x