খাজা গরীবে নেওয়াজ প্রিপারেটরী হাই স্কুলের এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

আশুলিয়ার ভাদাইলে খাজা গরীবে নেওয়াজ প্রিপারেটরী হাই স্কুলের ২০২০ইং সালের এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে বিদ্যালয় প্রাঙ্গনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানের অত্র বিদ্যালয়ের পরিচালক বিশ্বনাথ বিশ্বাসের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আশুলিয়ার ধামমোনা ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক মতিউর রহমান মতিন । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা জেলার পুলিশ পরিদর্শক অাবু সাইদ আল মামুন, মিরপুর মনিপুর উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক জামাল উদ্দিন, বিশিষ্ট সমাজ সেবক আবুল লতিফ ভান্ডারী,ধামসোনা ইউপির ৬নং ওয়ার্ড আ.লীগের সভাপতি আমিনুল ইসলাম, অাশুলিয়া থানা সেচ্ছাসেবকলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক সাইফুল সিকদার, বিশিষ্ট শিক্ষানুরাগী সরদার কবির হোসেন, ধামসোনা আ.লীগের সাবেক ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক মোস্তাক খান। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমান উল্লাহ্ এবং সঞ্চালনা ছিলেন সায়েম আহম্মেদ।
সার্বিক কার্যক্রমের ছিলেন বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা খাজা সিদ্দিকুর রহমান চিশতী। পরিচালনা পর্ষদের পক্ষ থেকে উপস্থিত ছিলেন ইদ্রিস আলী ও ইলিয়া হোসেন। এ সময় অত্র বিদ্যালয়ে অধ্যায়নরত শিক্ষার্থীরা অত্রুসিক্ত নয়নে চলতি বছর এসএসসি পরিক্ষার্থীদের বিদায় জানান এবং তাদের জন্য মহান সৃষ্টিকর্তার নিকট মোনাজাত মাধ্যমে দোয়া করা হয়।

আমাদের খবর / নিজস্ব প্রতিবেদক

রৌমারীতে সিএনজি স্ট্যান্ডে চাঁদা আদায়কে কেন্দ্র করে দু‘গ্রুপে মধ্যে সংঘর্ষ ও ধাওয়া পাল্টাধাওয়া

রৌমারী সিএনজি স্ট্যান্ডে চাঁদাবাজি বন্ধের পর থেকে দখলবাজদের উৎপাত বেড়ে যায়। অবশেষে চাঁদা আদায়কে কেন্দ্র করে দু‘গ্রুপের মধ্যে সংঘর্ষ ও...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x